1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অতিথি সেজে বাড়িতে গিয়ে জগন্নাথপুরের প্রবাসীর স্ত্রীকে বিশ্বনাথে হত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

অতিথি সেজে বাড়িতে গিয়ে জগন্নাথপুরের প্রবাসীর স্ত্রীকে বিশ্বনাথে হত্যা

  • Update Time : সোমবার, ২০ জুলাই, ২০১৫
  • ৫৭৭ Time View

স্টাফ রিপোটার:: জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামসি সাতহাল গ্রামের লন্ডন প্রবাসী মুরাদ আহমদের স্ত্রীকে অতিথি সেজে বিশ্বনাথের একটি বাড়িতে হত্যা করা হয়েছে। তার নাম সুজনা বেগম (১৯)। রোববার সন্ধ্যা সাড়ে সাতটায় বিশ্বনাথ উপজেলার দৌলতপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হত্যাকারীদের হাতে আহত হয়েছেন নিহত সুজনার মা রেজিয়া বেগম (৪৫)। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। গুরুতর আহত অবস্থায় একই হাসপাতালে ভর্তি করা হয়েছে রেজিয়া বেগমকে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ সন্ধ্যারাতে অতিথি সেজে খুনিরা বিশ্বনাথ উপজেলার দৌলতপুর পশ্চিমপাড়া গ্রামে মৃত হাজি আব্দুর রউফের বাড়িতে আসে। এর এক পর্যায়ে মা মেয়েকে হত্যার উদ্দেশ্যে তাদের উপর হামলা চালায়। ধরালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে তাদেরকে আহত করা হয়। ঘটনাস্থলেই সুজনা বেগমের মৃত্যু হয়। আহত হন তার মা রেজিয়া বেগম (৪৫)। তাদের আত্মচিৎকারে লোকজন এগিয়ে এলে খুনিরা পালিয়ে যায়। রক্ষা পায় সুজনার ১২ বছর বয়সের ছোট্ট ভাই।
পুলিশ জানায়, ঘটনাস্থলে চারটি প্লেটের মধ্যে সেমাই রাখা ছিল। ছিলো মিষ্টির কার্টুন। ধারনা করা হচ্ছে, খুনিরা অতিথি বেশে এসেছিল।
বিশ্বনাথ থানার এসআই সুমন জানান, ঘটনাস্থল থেকে একজোরা জুতা, ১ ক্যাপ, ১টি চশমা ও গাছ কাটার করাত উদ্ধার করা হয়েছে। নিহত সুজনার শরীরের ১৫/২০টি আঘাতের চিহ্ন রয়েছে। আত্মরক্ষার্থে মা মেয়ে বাথরুমে প্রবেশ করেছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি সুজনার। মায়ের অবস্থা আশঙ্কাজনক। দৌলতপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত হাজি আব্দুর রউফের মেয়ে সুজনা বেগমের সাথে ৬ মাস পূর্বে জগন্নাথপুর উপজেলার শ্রীরামসী (সাতহাল) গ্রামের লণ্ডন প্রবাসী মুরাদ আহমদের বিয়ে হয়। তবে তাৎক্ষনিকভাবে হত্যাকাণ্ডের কারন জানা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com