1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আযান শুনেই নিশ্চুপ দাঁড়িয়ে রইলেন সালমান খান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

আযান শুনেই নিশ্চুপ দাঁড়িয়ে রইলেন সালমান খান

  • Update Time : শনিবার, ৬ জুন, ২০১৫
  • ৭২৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: আযানের ধ্বনি শুনে নিশ্চুপ দাঁড়িয়ে রইলেন সালমান খান। নিজের কথা বলা বন্ধ করে দিলেন বলিউডের এই সুপার স্টার। ওই অনুষ্ঠানের সঞ্চালককেও তিনি কথা না বলার আহ্বান জানান। যতক্ষণ আযান ছিল ততক্ষণ তারা আযানের মধুর ধ্বনি শুনছিলেন।

সাম্প্রতিককালে ভারতের কালার টেলিভিশনের সৌজন্যে আয়োজিত এক অনুষ্ঠানে যান সালমান খান। অুনষ্ঠানটি চলাকালীন আযানের ধ্বনি সালমান খানের কানে আসে। ততক্ষণাৎ তিনি নিশ্চুপ দাঁড়িয়ে যান। অনুষ্ঠানের সঞ্চালনকেও কথা না বলতে উৎসাহিত করেন। আযান শেষ হলে আবার তার মত কথা বলতে শুরু করে।

সালমান খান বলেন, আযানকে অবশ্যই সম্মান দিতে হবে।

আযানের কালাম মোট পনেরটি। আযান শোনার সাথে সাথে আযানের উত্তর দিতে হয়। সালমান খানও তাই নিশ্চুপ দাঁড়িয়ে আযানের উত্তর দিচ্ছিলেন। এতে তার অগণিত ভক্তদের সম্মান এবং শ্রদ্ধা কুড়িয়েছেন তিনি।

হিট অ্যান্ড রান মামলায় ভারতীয় সিনেমার জনপ্রিয় এই তারকা বেশ দুশ্চিন্তায় পড়েছিলেন। নিম্ন আদালতে তার সাজা হয়েছিল। কিন্তু মুম্বাই হাইকোর্ট তার সাজা স্থগিত করে।

২০০২ সালের ২৮ সেপ্টেম্বরের রাতে বান্দ্রার ফুটপাতে ঘুমন্ত পাঁচজনকে পিষে দেয় সালমানের বিলাসবহুল এসইউভি গাড়িটি। সেই দুর্ঘটনায় মারা যান নুরুল্লাহ মেহবুব শরিফ নামে এক ব্যক্তি। আহত হন আরো চারজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com