রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
সুনামগঞ্জে বিতর্কিতদের আওয়ামী লীগে স্হান না দিতে তৃণমূল নেতাদের দাবি প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষা:জগন্নাথপুরে প্রথম দিনে অনুপস্থিত ২৬০ যুক্তরাজ্য বিএনপির পূর্ণাঙ্গ কমিটিকে জগন্নাথপুর বিএনপির অভিনন্দন পেঁয়াজ নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করলেন কাদের সিদ্দিকী ‘ব্রিটিশ বাংলাদেশী হুজহু’র প্রকাশনা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি:প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে নি:স্ব ৮ পরিবার আশ্রয় নিলেন স্কুলে.মানবেতর জীবন যাপন মিশর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার যুক্তরাজ্যে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি

আরিফুল হক আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা ফিরে পেলেন

Reporter Name
  • Update Time : শনিবার, ১৫ এপ্রিল, ২০১৭
  • ৫৯ Time View

স্টাফ রিপোর্টার:: আদালতের নির্দেশে মেয়র পদ ফিরে পাওয়ার পর এবার সিলেট সিটি কর্পোরেশনের আর্থিক ও প্রশাসনিক ক্ষমতাও ফিরে পেলেন মেয়র আরিফুল হক চৌধুরী।

বৃহস্পতিবার সন্ধ্যায় আরিফুল হকের কাছে এ সংক্রান্ত আদেশ পৌঁছে বলে জানা গেছে। সাময়িক বরখাস্তের বাধা কাটিয়ে আরিফুল হক মেয়রের দায়িত্ব পেলেও সিসিকের পূর্ণ দায়িত্ব পাচ্ছিলেন না।

আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীবের কাছেই ছিল। এবার সেটিও ফিরে আসলো মেয়রের কাছে।

আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা ফিরে পাওয়ার বিষয়টি আরিফুল হক চৌধুরী নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল থেকে সিলেট সিটি কর্পোরেশনের মেয়রের চেয়ারে নিয়মিতই বসছেন আরিফুল হক চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24