1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আসন্ন নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী ডা. সানসিলা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

আসন্ন নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী ডা. সানসিলা

  • Update Time : বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮
  • ৩৪৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী ডা. সানসিলা জেবরিন। সম্ভবত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে যারা বিভিন্ন দল থেকে মনোনয়ন পেয়েছেন তাদের মধ্যে সবার ছোট তিনি।

জানা গেছে, আসন্ন নির্বাচনে শেরপুর-১ আসন থেকে চারজনকে মনোনয়ন দেয় বিএনপি। তারা হলেন-হযরত আলী, জেলা যুবদল সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল কাদের ও ডা. সানসিলা জেবরিন। কিন্তু হযরত আলীসহ বিএনপির তিন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় সুযোগ পান সানসিলা। বর্তমানে এ আসনে তিনিই বিএনপির একমাত্র প্রার্থী।

জেলা রিটার্নিং অফিসারের মিডিয়া সেল থেকে পাওয়া তথ্য অনুযায়ী আরো জানা গেছে, চার ব্যাংকের ঋণখেলাপির দায়ে হযরত আলীর মনোনয়নপত্র বাতিল হয়। এছাড়া জেলা যুবদল সভাপতি শফিকুল ইসলাম মাসুদ ও সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল কাদের মনোনয়নপত্রের সঙ্গে দলীয় মনোনয়নের চিঠি সংযুক্ত না করায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়।

নির্বাচন সংক্রান্ত কাগজপত্র পর্যবেক্ষণ করে জানা গেছে, ১৯৯৩ সালের ২২ জুন জন্মগ্রহণ করেন ডা. সানসিলার। সে হিসেবে তার বয়স ২৫ বছর। এ কারণে এবারের নির্বাচনে বয়সের দিক থেকে তিনিই সর্বকনিষ্ঠ।

আরো জানা গেছে, ২০০৮ সালে এসএসসি পাস করেন ডা. সানসিলা। আর এইচএসসি পাস করেন ২০১০ সালে। এছাড়া ২০১৬ সালে এমবিবিএস পাস করেন তিনি।

এদিকে দীর্ঘ ২২ বছর পর নির্বাচনে এই আসনে দলীয় প্রার্থী পেলেন বিএনপির নেতাকর্মীরা। সর্বশেষ ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির ষষ্ঠ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে বিএনপি মনোনীত প্রার্থী মো. নজরুল ইসলাম নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com