শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
একটি নৃশংস হত্যাকাণ্ড,নাড়িয়ে দিল জগন্নাথপুরবাসিকে, ক্রাইম সিন ইউনিটের ঘটনাস্থল পরিদর্শন অফিসার্স ক্লাব থেকে রানীগঞ্জের তহশীলদারসহ ৪ জুয়াড়ি গ্রেফতার আজানের মর্মবানী জগন্নাথপুরে ২২তম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন জগন্নাথপুরে সেই সড়কে ২৩ কোটি টাকার টেন্ডার সম্পন্ন, নতুন বছরের শুরুতেই কাজ শুরু হতে পারে জগন্নাথপুরে ১৫ দিন পর অবশেষে ধান কেনা শুরু জগন্নাথপুরে গলায় ফাঁস দিয়ে দুর্বৃত্তরা হত্যা করল স্টুডিও’র মালিক আনন্দকে সিলেট জেলা আ’লীগের নেতৃত্বে লুৎফুর-নাসির, মহানগরে মাসুক-জাকির প্রতিবন্ধীদের জন্য প্রতিটি উপজেলায় সহায়তা কেন্দ্র: প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরশহরে স্টুডিও দোকানদারের মরদেহ পাওয়া গেছে

আসন্ন নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী ডা. সানসিলা

Reporter Name
  • Update Time : বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮
  • ৯৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী ডা. সানসিলা জেবরিন। সম্ভবত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে যারা বিভিন্ন দল থেকে মনোনয়ন পেয়েছেন তাদের মধ্যে সবার ছোট তিনি।

জানা গেছে, আসন্ন নির্বাচনে শেরপুর-১ আসন থেকে চারজনকে মনোনয়ন দেয় বিএনপি। তারা হলেন-হযরত আলী, জেলা যুবদল সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল কাদের ও ডা. সানসিলা জেবরিন। কিন্তু হযরত আলীসহ বিএনপির তিন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় সুযোগ পান সানসিলা। বর্তমানে এ আসনে তিনিই বিএনপির একমাত্র প্রার্থী।

জেলা রিটার্নিং অফিসারের মিডিয়া সেল থেকে পাওয়া তথ্য অনুযায়ী আরো জানা গেছে, চার ব্যাংকের ঋণখেলাপির দায়ে হযরত আলীর মনোনয়নপত্র বাতিল হয়। এছাড়া জেলা যুবদল সভাপতি শফিকুল ইসলাম মাসুদ ও সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল কাদের মনোনয়নপত্রের সঙ্গে দলীয় মনোনয়নের চিঠি সংযুক্ত না করায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়।

নির্বাচন সংক্রান্ত কাগজপত্র পর্যবেক্ষণ করে জানা গেছে, ১৯৯৩ সালের ২২ জুন জন্মগ্রহণ করেন ডা. সানসিলার। সে হিসেবে তার বয়স ২৫ বছর। এ কারণে এবারের নির্বাচনে বয়সের দিক থেকে তিনিই সর্বকনিষ্ঠ।

আরো জানা গেছে, ২০০৮ সালে এসএসসি পাস করেন ডা. সানসিলা। আর এইচএসসি পাস করেন ২০১০ সালে। এছাড়া ২০১৬ সালে এমবিবিএস পাস করেন তিনি।

এদিকে দীর্ঘ ২২ বছর পর নির্বাচনে এই আসনে দলীয় প্রার্থী পেলেন বিএনপির নেতাকর্মীরা। সর্বশেষ ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির ষষ্ঠ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে বিএনপি মনোনীত প্রার্থী মো. নজরুল ইসলাম নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24