বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ভ্রাম্যমান আদালতের টের পেয়ে পেঁয়াজ ১৭০ থেকে নেমে এলে ১২০ টাকা কেজি জগন্নাথপুর উপজেলাকে মাদকমুক্ত করতে মতবিনিময়সভা অধ্যক্ষকে পানিতে নিক্ষেপ: ছাত্রলীগের আরো পাঁচজন গ্রেফতার নবীজীর কাছে যে সকল বেশে হাজির হতেন জিবরাইল (আ.) অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে পণ্য পরিবহন মালিক শ্রমিক লবনের গুজব জগন্নাথপুরের সর্বত্রজুড়ে,ক্রেতা সামলাতে না পেরে দোকান বন্ধ, চলছে মাইকিং জগন্নাথপুর বাজারে লবন নিয়ে গুজব জগন্নাথপুরে আমনের ফলনে কৃষক খুশি জগন্নাথপুরে দুই মেধাবী শিক্ষার্থীর সহায়তায় এগিয়ে এলেন লন্ডন প্রবাসী মোবারক আলী জগন্নাথপুরে ৬ দিন ধরে মাদ্রাসার নৈশ্য প্রহরী নিখোঁজ

ঈদ আনন্দযাত্রায় বাসের ধাক্কায় ১০ তরুন নিহত

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ৮২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: ঈদের আনন্দে ঘুরতে যাওয়া একদল তরুণকে বহনকারী পিকআপ ভ্যানে বাসের ধাক্কার ঘটনায় নিহত হয়েছেন ১০ জন।
নীলফামারীর সৈয়দপুরের বাইপাস সড়কের ধলাগাছ এলাকায় রোববার রাতে এ ঘটনাটি ঘটেছে।
ঘটনাস্থল থেকে উদ্ধার করে ১২ জনকে গুরুতর অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ছয়জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, দিনাজপুরের স্বপ্নপুরী থেকে পিকনিক শেষে বাড়ি ফেরার পথে ২৭ তরুণের দলটি দুর্ঘটনায় পড়ে। সদর উপজেলার ধোপডাঙ্গা ও নতিবাড়ি চৌরঙ্গী গ্রামের বাসিন্দা এ তরুণদের বয়স ১৮-২২ বছর।
সৈয়দপুর থানার ওসি শাহাজাহান পাশা বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি নীলফামারী সদরের ভবানীগঞ্জহাট এলাকার একদল তরুণ ঈদের আনন্দ উপভোগ করতে রোববার সকালে পিকআপ (নীলফামারী-ন-১১-০০০৭) ভাড়া করে বিভিন্ন স্থান পরিদর্শন করেন।
সর্বশেষ দিনাজপুরের স্বপ্নপুরী পিকনিক স্পট ঘুরে তারা রাতে নিজ এলাকায় ফিরছিলেন। পথে রাত ১০টার দিকে সৈয়দপুরের বাইপাস সড়কে ধলাগাছ এলাকায় তাদের পিকআপটিকে ধাক্কা দেয়। পরে ঢাকাগামী নাইট কোচটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে উল্লেখ করেন ওসি।
ওসি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আট তরুণের লাশ উদ্ধার করে। এ ছাড়া আহতাবস্থায় ১৪ জনকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। পথে আরও দুজন মারা যান। পরে অবস্থার অবনতি হলে আহতদের মধ্যে ছয়জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, তিনি উপস্থিত থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে সৈয়দপুর থানায় নিয়েছেন। পরে মরদেহগুলো নীলফামারী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এদিকে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোকসেদুল মোমিন।
সুত্র-যুগান্তর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24