1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
একটি কলা ১ লাখ ১০ হাজার টাকা! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

একটি কলা ১ লাখ ১০ হাজার টাকা!

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮
  • ৪৫৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: দেশিয় বাজারে হালি দরে কলা বিক্রি হয়, এমনটা দেখে এসেছে সকলেই। একটা করেও কলা বিক্রি হয় হতে পারে! কিন্তু এক কলার দাম যদি হয় লাখ টাকা তবে অবাকই হতে হয়।

সম্প্রতি এমনটাই ঘটেছে যুক্তরাজ্যে। এক প্রতিবেদনে বিবিসি বাংলা জানিয়েছে, দেশটির সুপারমার্কেট আসডা থেকে অনলাইনে মেয়ের জন্য একটি কলা কেনার পর ববি গর্ডন নামের এক নারীর সঙ্গে এ ঘটনা ঘটে।

কলাটি কেনার পর গর্ডন জানতে পারলেন, সেই কলার বিল হয়েছে ৯৩০ পাউন্ড বা বাংলাদেশি টাকায় এক লাখ ১০ হাজার টাকা। যদিও এর দাম হওয়ার কথা ১১ পেন্স বা কমবেশি ১৩ টাকার মতো।

নটিংহ্যামের শেরউডের ববি গর্ডন বলেন, প্রথমে বিলটি দেখে তিনি হতবাক হয় যান। তার ক্রেডিট কার্ডে বিলটি চার্জ করা হলেও, কার্ড কোম্পানির প্রতারণা ঠেকানোর টিম সেটি আটকে দিয়ে তাকে ক্ষুদে বার্তা পাঠায়।

গর্ডন প্রথমে বিলটি দেখে অবাক হলেও, তিনি এবং তার স্বামী ভেবেছিলেন এটা হয়তো দোকানের ভুল হয়েছে। তারা বিষয়টি ধরতে পারবে। কিন্তু যখন এজন্য আবার তার ক্রেডিট কার্ডে চার্জ করা হয়, তখন তার সত্যিই হতবাক হয় যান।

বিষয়টিকে কম্পিউটারের ভুল জানিয়ে ক্ষমা চেয়েছে আসডা। আসডার একজন মুখপাত্র বলেছেন, যদিও আমাদের কলাগুলো চমৎকার, কিন্তু এটা ঠিক যে, তার দাম এতো নয়। এটি নিঃসন্দেহে কম্পিউটারের একটি ভুল।

তারা বলেছেন, আমরা গর্ডনকে ধন্যবাদ জানাই, কারণ তিনি বিলটি যাচাই করে দেখেছেন। এরকম ভুল যাতে ভবিষ্যতে না ঘটে, আমরা সেই ব্যবস্থা নিচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com