1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এক লাখ কোটি টাকার বাজেট আসছে বলে জানিয়েছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

এক লাখ কোটি টাকার বাজেট আসছে বলে জানিয়েছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান

  • Update Time : শুক্রবার, ১৫ মে, ২০১৫
  • ৪৬৬ Time View

স্টাফ রির্পোটার :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বর্তমান সরকার পিছিয়ে পড়া জনগোষ্টিকে এগিয়ে নিতে কাজ করছে। আগামী বাজেটে গ্রামীণ জনপথের উন্নয়নে ব্যাপক কর্মসূচী বাস্তবায়ন করা হবে। ইতিমধ্যে খসড়া বাজটে প্রণয়ন করা হয়েছে। এবার এক লাখ কোটি টাকার বাজেট ঘোষণা করা হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু আমাদেরকে স্বাধীনতা দিয়েছেন আর তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা আমাদেরকে সমৃদ্ধ দেশ উপহার দিচ্ছেন। কিন্তুু একাত্তর সালের মতো পরাজিত গোষ্টি এখনও দেশের উন্œয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে সড়ষন্ত্র করছে।
তিনি বলেন, সিলেটের তরুণ লেখক অনন্ত বিজয় দাসকে হত্যা করে মৌলবাদীরা দে কে আবারও জঙ্গি রাষ্ট্র বানাতে চায় শেখ হাসিনার সরকার তা হতে দিবে না। মন্ত্রী বলেন, আগামী দুই বছরের মধ্যে দেশের কোন গ্রামে বিদ্যুতায়ন ও রাস্তাঘাটের বাকী থাকবে না এ লক্ষ্যে সরকার কাজ করছে তিনি শুক্রবার দুুপুুর ১২টায় জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক উপজেলা সদরে আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে আয়োজিত ওয়াশ ব্লক স্বল্প ব্যয়ে ল্যাট্রিন নির্মান, কমিউনিটি ল্যাট্রিন ও নলকুপ বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হুমায়ুন কবীরের সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা আসাদ্দুজামানের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা,সুনামগঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিবাহী প্রকৌশলী মাহবুব আলম,অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার। বক্তব্য রাখেন ,পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদীন প্রমুখ। পরে প্রধান অতিথি ওয়াশ ব্লক স্বল্প ব্যয়ে ল্যাট্রিন নির্মান, কমিউনিটি ল্যাট্রিন ও গভীর নলকুপ বিতরন করেন। এর আগে মন্ত্রী উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে উপজেলার বিভিন্ন মসজিদের উন্নয়নের চেক তুলে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com