শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম:
মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ আমি স্বাধীনতা বিরুধী পরিবারের সন্তান নই- চেয়ারম্যান আব্দুল হাশিম জগন্নাথপুরে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনি সংবর্ধিত জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও

এমপির মুঠোফোন চুরি করলো এক ছাত্রলীগ কর্মী!

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০১৭
  • ১৪৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: পাবনা-২ আসনের (বেড়া ও সুজানগর) সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু’র মোবাইল ফোন চোরের হাতে খোয়া গেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে তার বাড়ির হলরুমে থেকে চুরি হয় মোবাইলটি।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, অন্যান্য দিনের মতই বৃহস্পতিবার সকালে এমপি তার গ্রামের বাড়ি বেড়া উপজেলার নাটিয়াবাড়ি নিজ বৈঠকখানায় এলাকার মানুষের সঙ্গে কথা বলছিলেন। এসময় দলীয় নেতাকর্মীরাও সেখানে উপস্থিত ছিলেন।

বৈঠকের সময় এমপির ব্যবহৃত মোবাইল ফোনটি তার পেছনেই চার্জে দেওয়া হয়েছিল। সেখানে উপস্থিত তুহিন নামের একজন পেছন থেকে মোবাইল ফোনটি নিয়ে সটকে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিচে যাওয়ার সময় কয়েকজন ছাত্রলীগ কর্মী তুহিনকে ফোন হাতে দেখে ধাওয়া করে। তবে সে সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

তুহিন পার্শ্ববর্তী মরিচপুরান গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে ও কাশীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের একজন কর্মী।

ঘটনার সঙ্গে সঙ্গেই বিষয়টি আমিনপুর থানা পুলিশকে অবহিত করা হয়। পুলিশ মোবাইল উদ্ধারে তুহিনের বাড়িতে অভিযান চালালেও তাকে ধরতে পারেনি।

স্থানীয় শতশত নেতাকর্মীও তাকে ধরার চেষ্টা করছে বলে জানা গেছে।

বিষয়টি এলাকায় টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। এছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল হুদা জানান, চোরকে ধরার চেষ্টা চলছে। খুব তাড়াতাড়িই তাকে মোবাইলসহ গ্রেফতার করা হবে।

তুহিনের বাবা জাহাঙ্গীর হোসেনের সঙ্গে কথা বললে তিনি বিষয়টি এড়িয়ে যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24