1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এরশাদের মৃত্যুতে জগন্নাথপুরে জাতীয়পার্টির শোক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

এরশাদের মৃত্যুতে জগন্নাথপুরে জাতীয়পার্টির শোক

  • Update Time : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
  • ২৮২ Time View

স্টাফ রিপোর্টার ::

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মাদ এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ মঙ্গলবার সকাল ১১টায় দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এক সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা জাতীয় পার্টির সভাপতি কাউন্সিলর খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো.মতিউর রহমান, মো.দিলু মিয়া, প্রবীণ নেতা পৌর জাপার সভাপতি হাজী আবদুল ছত্তার, সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক মেম্বার সৈয়দ ছালিক মিয়া, প্রচার সম্পাদক মো.এরশাদ মিয়া, দপ্তর সম্পাদক আব্দাল মিয়া পৌর জাতীয় পার্টির নেতা আকলিছ আলী, কলকলিয়া ইউনিয়ন জাপা নেতা মো.ছারফারাজ(শরফরাজ),মিরপুর ইউনিয়ন জাপা নেতা মো.আব্দুর রহমান, ফিরোজ মিয়া, আবদুল কাহার, ফিরোজ রানা প্রমুখ।
বক্তারা বলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে আমরা হারিয়েছি আমাদের অভিভাবককে যা কখনও পূরণ হওয়ার নয়। তিনি ছিলেন দেশের একজন উন্নয়নকামী রাষ্ট্রপতি।  ৯ বছরের শাসন আমলে এই দেশের যে উন্নয়ন হয়েছে তার প্রতিদান হিসেবে দেশের মানুষ এখন তাঁকে শ্রদ্ধাভরে স্মরণ করছে।তিনি বিরোধীদলীয় নেতা হিসেবে জাতীয় সংসদে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।তাঁর মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা পূরণ না হলেও দেশের মানুষ তাকে আজীবন মনের কোঠায় স্থান করে রাখবে। উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া জানান আমাদের নেতা পল্লীবন্ধু এরশাদের মৃত্যুতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দলীয় কার্যালয়ে দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়েছে। আগামী শুক্রবার উপজেলার মসজিদগুলোতে দোয়ার আয়োজন করা হবে। তিনি সাবেক রাষ্ট্রপতির জন্য সকলের প্রতি দোয়া কামনা করেন। সভার শুরুতে শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা জাপার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লাল মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com