1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের ১৭ শিক্ষার্থী ফরম পূরন থেকে বঞ্চিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের ১৭ শিক্ষার্থী ফরম পূরন থেকে বঞ্চিত

  • Update Time : মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ১০৩৬ Time View

স্টাফ রিপোর্টার –
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের ১৭ জন শিক্ষার্থীকে এসএসসি পরীক্ষার ফরম পূরনের সুযোগ থেকে বঞ্চিত করার অভিযোগ উঠেছে। বঞ্চিত শিক্ষার্থীরা মঙ্গলবার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার সাথে দেখা করে তাঁর হস্তক্ষেপ কামনা করছেন।
শিক্ষার্থীরা জানান,উপজেলার এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয় থেকে গত বছর এসএসসি পরীক্ষায় এক থেকে দুই বিষয়ে ৪৭ জন শিক্ষার্থী অকৃতকার্য হয়। তন্মধ্যে ৩০ জন শিক্ষার্থীকে ফরম পুরনের সুযোগ দিলেও ১৭ জন শিক্ষার্থীকে ফরম পূরনের সুযোগ থেকে বঞ্চিত করা হচ্ছে।
বঞ্চিত শিক্ষার্থীদের একজন পারভেজ হাসান জানান,আমি গত বছর এক বিষয়ে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়েছি।১৪ নভেম্বর ফরম পূরনের সর্বশেষ দিন।আমি বার বার স্কুলে যোগাযোগ করলেও আমাদেরকে ফরম পূরনের সুযোগ দেওয়া হচ্ছে না। আমি পরীক্ষা দিতে সব ধরনের প্রস্তুতি নিয়েছি। তাই আমি
সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
এবিষয়ে কথা বলতে চাইলে এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিবানন্দ কুমার দাশ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান,
গত বছর অকৃতকার্য ৪৭ জন শিক্ষার্থীর মধ্যে ৩০ জন নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহন করায় আমরা তাদেরকে এসএসসি পরীক্ষায় ফরম পূরনের সুযোগ দেই।যে ১৭ জন নির্বাচনী পরীক্ষায় অংশ নেয়নি তাদেরকে ফরম পূরনের সুযোগ দেওয়া হয়নি। তিনি বলেন, বাড়ি বাড়ি খোঁজ করেও পরীক্ষার বিষয়ে এসব শিক্ষার্থীর কোন আগ্রহ পাওয়া যায়নি।
জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মখলেছুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, ফরম পূরন থেকে বঞ্চিত শিক্ষার্থীরা আমার সাথে দেখা করে তাদের কথা বলেছে। অপরদিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকও নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহন না করায় তাদের কে ফরম পূরনের সুযোগ না দেওয়ার বিষয়টি জানিয়েছেন। বিষয়টি আরো খোঁজখবর নিয়ে পদক্ষেপ নিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com