শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সাম্রাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

এস.আই স্বামীর বিরুদ্ধে কনস্টেবল স্ত্রীর মামলা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০১৫
  • ৫০ Time View

আল-হেলাল, সুনামগঞ্জ::সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার এসআই হুমায়ুন কবিরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন তার স্ত্রী কনস্টেবল হামিদা বেগম।

বুধবার দুপুরে সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলাটি দায়ের করার পর বিজ্ঞ বিচারক ইসরাইল হোসেন মামলাটি এফআইআর করার জন্য দোয়ারাবাজার থানার ওসিকে নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, এসআই হুমায়ুন কবির তার দুই সন্তান ও স্ত্রী রেখে নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে প্রতারনার মাধ্যমে গত ২০০৪ সালের ১৪ই সেপ্টেম্বর পুলিশ কনস্টেবল হামিদা বেগমকে বিয়ে করেন। এরপর ২০০৫ সালের ১৫ই ফেব্রুয়ারী মৌলভীবাজারে কর্মরত থাকাকালীন সময় চাপ প্রয়োগ করে হামিদাকে চাকুরী থেকে অব্যাহতি নিতে বাধ্য করেন। এবং বিয়ের যৌতুক হিসেবে হামিদার মা-বাবার কাছ থেকে বাড়ি তৈরির জন্য ২২শতাংশ জায়গা নিজের নামে রেজিস্ট্রি করে নেন।
সেই বাড়ি তৈরি করার জন্য গত ১৫দিন আগে হামিদার কাছে ১০ লক্ষ টাকা দাবী করেন। তার কথা মতো টাকা দিতে অস্বীকার করেলে মারধর করেন। টাকার জন্য প্রতিদিনকার নির্যাতন সইতে না পেরে অবশেষে হামিদা বেগম তার সন্তান নিয়ে বাবার বাড়িতে গিয়ে আশ্রয় নেন।
এ ব্যাপারে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি সেলিম নেওয়াজ বলেন-মামলা মোকদ্দমার বিষয়টি ওদের একান্তই ব্যক্তিগত ও সাংসারিক। তবে মামলা হলে তাদেরকেও আইনের আওতায় আসতে হবে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24