1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ওসমানীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২জন আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ওসমানীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২জন আটক

  • Update Time : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬
  • ৩৯৯ Time View

ওসমানীনগর সংবাদদাতা:
ওসমাননিগরে গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে টহলরত পুলিশের হাতে দেশীয় অস্ত্রসহ দুই যবক ধরা পড়েছে। তারা হচ্ছে, উপজেলার উছমানপুর ইউনিয়নের ইছামতি মাঝপাড়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে আব্দুল ছমির (৩৬) ও মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো: আব্দুল্লাহ (২৭)।
জানা যায়, সোমবার দিবাগত রাত আড়াইটার সময় উপজেলার দয়ামীর-গহরপুর রাস্তায় এএসআই মারুফের নেতৃত্বে থাকা একদল পুলিশ টহল দিতে গেলে সড়কের রাইগদারা (জলালপুর) গ্রামের টেকই মিয়ার বাড়ির নিকটে ১০/১২ জনের একটি গ্র“প দেখে পুলিশ এগিয়ে আসে। এসময় পুলিশের গাড়ি দেখে সংঘবদ্ধ গ্র“পের সদস্যরা দৌড়ে পালিয়ে যাওয়া শুরু করে। পুলিশ গাড়ি থেকে নেমে ছাতার ভিতরে রক্ষিক দুইটি ধারালো ছুরা ও একটি দরজা ভাঙ্গার যন্ত্রসহ আব্দুল্লাহ ও ছমিরকে দৌড়াইয়া আটক করে। গতকাল মঙ্গলবার তাদেরকে সিলেট কোর্টে চালান করা হয়েছে। তাদের বিরুদ্ধে ওসমানীনগর থানায় ডাকাতি আইনে মামলা (নং-১২) দায়ের করা হয়েছে।
ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com