1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ওসমানী হাসপাতালে সাদেকের নেতৃত্বে নার্সিং অফিসারদের নতুন কমিটি গঠনে মতবিনিময় সভা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম:

ওসমানী হাসপাতালে সাদেকের নেতৃত্বে নার্সিং অফিসারদের নতুন কমিটি গঠনে মতবিনিময় সভা

  • Update Time : মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮
  • ২২১ Time View

আজিজুর রহমান, সিলেট :: সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নতুন কমিটি গঠনের লক্ষ্যে নার্সিং অফিসার ইসরাইল আলী সাদেক এর নেতৃতে সকল নার্সিং অফিসাদের নিয়ে মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
হাসপাতালের সেমিনার কক্ষে সোমবার দুপুরে সেবা তত্ত্বাবধায়ক শিউলি আক্তারের সভপতিত্বে ও নাসিং কর্মকর্তা পরিমল বর্ণিক এর পরিচালনায় উক্ত সভার আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন নার্সিং কর্মকর্তা অরবিন্ধু , নার্সিং কর্মকর্তা শামিমা আক্তার , নার্সিং কর্মকর্তা ব্রন্তি দে, নার্সিং কর্মকর্তা রেখা ,নার্সিং কর্মকর্তা খাদিজা আক্তার, নাসিং কর্মকর্তা জুমুর, নার্সিং কর্মকর্তা শাহনা আক্তার, নার্সিং কর্মকর্তা কাকুলী রানী পাল, নাসিং কর্মকর্তা সবিতা প্রমূখ।
দীর্ঘ ১৮ বছর থেকে ওসমানী হাসপাতালের নার্সিং কমিটি না থাকায় একটি নার্সিং কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়। সভায় বক্তারা বলেন, এই কমিটির মাধ্যমে নার্সিং কর্মকর্তারা সেবামূলক পেশায় আরও গতিশীল ভূমিকা রাখতে পারবেন। উন্নত সেবা প্রদানে নার্সিং কর্মকর্তাদের মধ্যে সমন্বয় সৃষ্ঠিসহ সব ধরনের উল্লেখ যোগ্য দায়িত্ব এবং কর্তব্য সম্পাদিত হবে। এ জন্য কমিটি গঠনে সকলের আন্তরিক প্রচেষ্ঠা ও সহযোগীতা কামনা করেন একান্ত প্রয়োজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com