শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
সুস্থতা আল্লাহ পাকের নেয়ামত একটি নৃশংস হত্যাকাণ্ড নাড়িয়ে দিল জগন্নাথপুরবাসীকে, ক্রাইম সিন ইউনিটের ঘটনাস্থল পরিদর্শন অফিসার্স ক্লাব থেকে রানীগঞ্জের তহশীলদারসহ ৪ জুয়াড়ি গ্রেফতার আজানের মর্মবানী জগন্নাথপুরে ২২তম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন জগন্নাথপুরে সেই সড়কে ২৩ কোটি টাকার টেন্ডার সম্পন্ন, নতুন বছরের শুরুতেই কাজ শুরু হতে পারে জগন্নাথপুরে ১৫ দিন পর অবশেষে ধান কেনা শুরু জগন্নাথপুরে গলায় ফাঁস দিয়ে দুর্বৃত্তরা হত্যা করল স্টুডিও’র মালিক আনন্দকে সিলেট জেলা আ’লীগের নেতৃত্বে লুৎফুর-নাসির, মহানগরে মাসুক-জাকির প্রতিবন্ধীদের জন্য প্রতিটি উপজেলায় সহায়তা কেন্দ্র: প্রধানমন্ত্রী

কলকলিয়া ইউনিয়ন আ,লীগ সেক্রেটারী দীপাল বাবুর শ্রাদ্ধ আজ

স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
  • ২৪৪ Time View

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের জগন্নাথপুর উপেজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কলকলিয়া শাহজালাল মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য আটপাড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক কলকলিয়া ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুনামগঞ্জ জেলা ছাত্র লীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে’র বাবা দ্বীপক কান্তি দে দিপাল (৫২)’এর শ্রাদ্ধানুষ্ঠান আজ বৃহস্পতিবার। পৌর শহরের
নতুনপাড়ায় পরলোকগত দ্বীপক কান্তি দে দিপাল’র বাসভবনে এই ঔর্দ্ধদৈহিক ক্রিয়া অনুষ্ঠিত হবে। শ্রাদ্ধবাসরে উপস্থিত হয়ে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা ও মধ্যাহ্নভোজ গ্রহণ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।
দ্বীপক কান্তি দে’র গ্রামের বাড়ি জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামে। তিনি অনেকদিন ধরে সুনামগঞ্জ শহরের নতুনপাড়ায় পরিবারের লোকজনের সঙ্গে বসবাস করে আসছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্যা আত্মীয় স্বজন রেখে গেছেন। গত ৫ অক্টোবর শনিবার রাত সাড়ে আটটায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। পরদিন ৬ অক্টোবর রোববার সকাল ৬ টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় শশ্মানঘাটে তাঁর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।
কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগে দীর্ঘদিন ধরে নেতৃত্ব দিয়ে আসছিলেন দ্বীপক কান্তি দে। স্হানীয় এলাকাবাসীর কাছে তিনি দীপালবাবু হিসেবে সুপরিচিত। তৃণমূলের নেতা-কর্মীর আস্হা ও ভালোবাসার ঠিকানা ছিলেন তিনি। গত ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন তিনি। তিনি কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগে তিন বারের সাধারণ সম্পাদক হিসেবে কাজ করেছেন। পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি’র ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত দ্বীপক কলকলিয়া ইউনিয়নের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখেন। তাঁর অকাল মৃত্যুতে উপজেলা জুড়ে শোকের ছায়া বিরাজ করছে। আগামী ৩০ অক্টোবর কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যাগে কলকলিয়া বাজারে তাঁর শোকসভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24