রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিক এ এস রায়হানের পিতার মৃত্যু, জানাজা সম্পন্ন পাটলী উইমেন্স কলেজ উন্নয়নে প্রবাসীদের ১২ লাখ টাকার অনুদান জগন্নাথপুরে শ্রমিক-ব্যবসায়ীদের দ্বন্দ্বের নিস্পত্তি, পরিবহন ধর্মঘট প্রত্যাহার বাংলাদেশে ঢুকে মসজিদ নির্মাণে বিএসএফ’র বাধা প্রদান জগন্নাথপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন জগন্নাথপুরে সালিশী ব্যক্তিত্ব নুরুল ইসলাম আর নেই সুনামগঞ্জে বিয়ের খাবার খেয়ে অসুস্থ হয়ে ৮০ জন হাসপাতালে, ১ জনের মৃত্যু সুনামগঞ্জ জেলা আ.লীগ মেয়াদোর্ত্তীণ কমিটি হবে গণতান্ত্রিক উপায়ে মিরপুরে আ.লীগের দলীয় প্রার্থীর জন্য চ্যালেঞ্জ হতে পারেন বিদ্রোহীরা জগন্নাথপুরে শ্রমিক-ব্যবসায়ী দ্বন্দ্ব,পরিবহন ধর্মঘটের আল্টিমেটাম,অন্যদিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের ঘোষনা ব্যবসায়ী নেতাদের

কিছুক্ষনের মধ্যে গুজরাটে আঘাত আনতে পারে ‘বায়ু’

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯
  • ১৩৯ Time View
কিছুক্ষণের মধ্যেই ভারতের গুজরাটে হানা দেবে তীব্র গতিতে ধেয়ে আসা শক্তিশালী ঘূর্ণিঝড় বায়ু। আবহাওয়া বিভাগ জানিয়েছে, আজ দুপুরের মধ্যেই গুজরাটের পোরবন্দর ও কচ্ছ উপকূলবর্তী এলাকায় আছড়ে পড়বে এই ঘূর্ণিঝড়। প্রতি ঘণ্টায় ১৫৬ কিলোমিটার বেগে এগিয়ে আসছে বায়ু। এর আগে বুধবার বিকাল থেকেই বেশ কিছু এলাকায় ঝোড়ো হাওয়া বইতে শুরু করে। উত্তাল হয়ে উঠেছে সমুদ্রও।

তবে বায়ুর প্রভাব বাংলাদেশে পড়বে না বলে আবহাওয়া অফিস জানিয়েছে।

দুর্যোগপূর্ণ আবহাওয়ায় এখন পর্যন্ত ছয়জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে নর্মদা ও তাপি এলাকায় মারা গেছে চারজন এবং ডাঙ্গ ও গান্ধিনগরে ২ জনের মৃত্যু হয়েছে।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বা গাছের নিচে চাপা পড়ে তাদের মৃত্যু হয়েছে বলে জানা  গেছে।

ঘূর্ণিঝড়ের তাণ্ডব থেকে সাধারণ মানুষকে বাঁচাতে গুজরাটের প্রশাসনের তরফ থেকে একাধিক পদক্ষেপ নেয়া হয়েছে। এখন পর্যন্ত তিন লাখ মানুষকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেয়া হয়েছে।

ঘূর্ণিঝড় আঘাত হানার আশঙ্কায় ৭০টি ট্রেন সেবা বাতিল করা হয়েছে। উপকূলবর্তী এলাকাগুলোতে স্কুল-কলেজও বন্ধ করে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। বিমানবন্দরও বন্ধ রাখা হয়েছে। এছাড়া জেলেদের সমুদ্রে না যাওয়ারও পরামর্শ দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24