বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে কলেজছাত্রীর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযাগ,বখাটের হুমকিতে নিরাপত্তাহীনতায় পরিবার জগন্নাথপুরে দিনভর বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরির্দশন শেষে ডিসি-জনগনের দোরগোড়ায় সেবা পৌছে দেয়া হচ্ছে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সন্মেলন ৬ নভেম্বর যুবলীগের চেয়ারম্যানের গণভবনে প্রবেশে নিষেধাজ্ঞা! সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫ তুহিন হত্যা:জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কলকলিয়া ইউনিয়ন আ,লীগ সেক্রেটারী দীপাল বাবুর শ্রাদ্ধ আজ মীরপুরে চেয়ারম্যান প্রার্থী কে কত ভোট পেলেন জগন্নাথপুরে ম্যাজিস্ট্রেট এর গাড়ির ধাক্কায় শিশু আহত জগন্নাথপুরে আইনশৃঙ্খলা সভায়-প্রভাবশালী মাদক কারবারিদের গ্রেফতারের দাবী

খাবারে বিষ মিশিয়ে হত্যার আতঙ্কে থাকেন ট্রাম্প!

Reporter Name
  • Update Time : রবিবার, ৭ জানুয়ারী, ২০১৮
  • ৪৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: খাবারে বিষ মিশিয়ে হত্যা করা হতে পারে বলে আতঙ্কে থাকেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প!হোয়াইট হাউসে যাওয়ার পরপরই তিনি তার ব্যক্তিগত জিনিসে স্টাফদের কাউকে হাত না দেওয়ার জন্য কড়া নির্দেশ জারি করেন। বিশেষ করে তার দাঁত পরিষ্কারের ব্রাশে যেন কেউ হাত না দেয় সে ব্যাপারে জোর দেন।

জানা গেছে, নিজের খাবারে কেউ বিষ প্রয়োগ করতে পারে ভেবে এমনটা করেন তিনি। ট্রাম্পকে নিয়ে মার্কিন সাংবাদিক মাইকেল উলফের লেখা ‘ফায়ার অ্যান্ড ফিউরি : ইনসাইড দ্য ট্রাম্প হোয়াইট হাউস’ বইয়ে এসব তথ্য উঠে এসেছে।

বইটিতে প্রেসিডেন্টের মানসিক স্বাস্থ্য নিয়ে প্রশ্ন তোলার পর তা প্রত্যাখ্যান করেছেন ট্রাম্প। এদিকে মাইকেল উলফ তার বইয়ে লেখেন, কেউ তাকে বিষ খাইয়ে দিতে পারে ভেবে ম্যাকডোনাল্ডসে খেতে পছন্দ করেন ট্রাম্প।

ট্রাম্পের যুক্তি, এ ব্যাপারে কেউ জানতে পারবে না। তিনি কখন সেখানে যাবেন সেটাও যেমন কেউ জানতে পারবে না আবার খাবারটাও সঙ্গে সঙ্গেই তৈরি করে দেয়া হয় সেখানে। ফলে সেখানে বিষ খাইয়ে দেওয়ার ভয়ও সেভাবে থাকবে না।

এমনকি নিজের শোবার ঘরের দরজায় তালা লাগাতেও বলেন। তবে সিক্রেট সার্ভিসের লোকেরা চাচ্ছিলেন যেন তারা ঘরে ঢুকতে পারেন। এ ব্যাপারে ট্রাম্পের সঙ্গে তাদের রেষারেসিও হয়েছিল। জানা গেছে, স্ত্রীর সঙ্গে এক ঘরে থাকেন না তিনি। তার স্ত্রী মেলানিয়া আলাদা শোবার ঘরে থাকেন।

জিনিসপত্র ঘরে ঠিক যেভাবে ফেলে রেখে যাবেন সেগুলো ঠিক সেভাবেই যেন থাকে সেটাও চান ট্রাম্প। বিষয়টি পরীক্ষার জন্য ময়লা কাপড়চোপড়ও মেঝেতে ফেলে যান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24