সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কাশ্মীরে নির্বিচারে ধরপাকড় চলছে স্মৃতির রত্নায় ঈদ ভাবনা || আব্দুল মতিন জগন্নাথপুরে আগুনে পুড়ল দুইটি ঘর,ক্ষয়ক্ষতি ১০ লাখ জগন্নাথপুর আদর্শ মহিলা কলেজের উদ্যােগে দুই যুক্তরাজ্য প্রবাসিকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে শিক্ষক সংকট নিরসনে প্রবাসি সংগঠন নিয়োগ দিল ১২ প্যারা শিক্ষক যে ঘুষ খাবে সেই কেবল নয়, যে দেবে সেও অপরাধী: প্রধানমন্ত্রী বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের পাটলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা জগন্নাথপুরে গাছ কাটার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে জগন্নাথপুরে শিকল দিয়ে তিনদিন বেঁধে রাখার পর রিকশাচালকের মৃত্যু:হত্যা মামলা দায়ের

‘গুজবে’বিভ্রান্ত না হতে জগন্নাথপুরে স্কুলে স্কুলে পুলিশের প্রচারণা

বিশেষ প্রতিনিধি::
  • Update Time : মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ৪৩২ Time View
 ছেলেধরা গুজবে বিভ্রান্ত না হতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশ বিদ্যালয়ে বিদ্যালয়ে গিয়ে ছাত্রছাত্রীরদের মধ্যে প্রচার প্রচারনা চালিয়েছে। 
আজ মঙ্গলবার দিনভর জগন্নাথপুর পৌরশহরের স্বরূপ চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয়, আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়, আব্দুস সোমহান উচ্চ বিদ্যালয়, আটপাড়া উচ্চ বিদ্যালয়সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে গুজবে কান না দেওয়ার জন্য প্রচারণা করা হয়। এছাড়াও ‘গুজব ছড়াবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না, এই প্রতিপাদ্য সামনে রেখে উপজেলা সদরসহ বিভিন্ন হাটবাজারে মাইকিং করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।
আজ কয়েকটি বিদ্যালয়ে প্রচারে অংশ নেয়া জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান পিপিএম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে 

বলেন, পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এই গুজবকে কেন্দ্র করে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গনপিটুনিতে বেশ কয়েকজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। ছেলেধরা গুজবের আতংকে যাতে শিক্ষার্থীরা ভয় না পায় সে জন্য সচেতনামূলক প্রচারনা করছি। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে জগন্নাথপুর থানা পুলিশের ৯টি টিম জগন্নাথপুরের বিভিন্ন বিদ্যালয়ে প্রচারনা অংশ নেয় বলে তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন।  

জগন্নাথপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালিক জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে  বলেন, ৬০০ শিক্ষার্থীদের আজ উপস্থিতি ছিল ৩০০ শিক্ষার্থী। বন্যা আর ছেলেধরা গুজবে হয়তো শিশু শিক্ষার্থীদের উপস্থিতি কম হতে পারে।

জগন্নাথপুর উপজেলা সদরের স্বরূপ চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছায়াদ আলী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বিদ্যালয়ে মোট শিক্ষার্থী ৩২৫ জন। আজ ২৫৫ জন শিক্ষার্থীর উপস্থিতি ছিল। দুপুরে শিক্ষার্থীদের নিয়ে পুলিশ সচেতনামূলক গুজবে কান না দেওয়ার জন্য আহবান জানান।
সরকারী বালিক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জয়ন্ত রায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান,তাদের বিদ্যালয়েও শিক্ষার্থী সংখ্যা ৩২৫জন। এরমধ্যে  ২০০ জন উপস্থিত ছিল। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, কোন প্রকার গুজবে কান না দেয়ার জন্য জনস্বার্থে পুলিশ

প্রচারনা শুরু করেছে। তিনি বলেন, গুজবে বিভ্রান্ত হয়ে  ছেলেধরা সন্দেহে কাউকে গনপিটুনি না দিয়ে পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24