বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৫:৫০ পূর্বাহ্ন

‘ঘুমিয়ে ঘুমিয়ে ট্রাক চালাচ্ছিলেন হেলপার’

Reporter Name
  • Update Time : শনিবার, ২৪ জুন, ২০১৭
  • ৪১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য গাজীপুর থেকে লালমনিরহাটে বাড়ি ফেরার পথে পীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ১৭ জন নিহত হয়েছেন।

শনিবার ভোররাতে রংপুর-ঢাকা মহাসড়কে পীরগঞ্জের কলাবাগান নামকস্থানে একটি সিমেন্টবোঝাই ট্রাক উল্টে তার নিচে চাপাপড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

আহত যাত্রীরা জানান, বাসের টিকেট না পেয়ে গাজীপুর থেকে একটি সিমেন্ট বোঝাই ট্রাকে (রংপুর-ট ১১-০২২৮) চড়ে পরিবারের সঙ্গে ঈদ করতে শুক্রবার দিবাগত রাতে ৫৪ জন ঘরমুখী মানুষ লালমনিরহাটের উদ্দেশে রওনা দেয়। পথে চালকের ঘুম আসলে তিনি তার হেলপারকে ট্রাকটি চালাতে দেন। চালকের (অজ্ঞাতনামা) বাড়িও লালমনিরহাটের কালিগঞ্জের চাপারহাট গ্রামে বলে জানান তারা।

হাসপাতালের কেবিনে থাকা আহত ৫ম শ্রেণির ছাত্রী যাত্রী ঝর্ণা খাতুন ও তার মা জামিনা বেগম জানান, পীরগঞ্জের কলাবাগান নামকস্থানে ট্রাকটি এলে একপর্যায়ে হেলপার ট্রাক চালানো অবস্থায় ঘুমিয়ে পড়ে। এসময় ট্রাকটি উল্টে এতে ঘটনাস্থলেই ১১ জন, পীরগঞ্জ হাসপাতালে পাঁচজন এবং রংপুর মেডিকেলে একজন মারা যায়। নিহতদের লাশগুলো পীরগঞ্জের বড়দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

ওই লাশ নিতে আসা লালমনিরহাটের কালিগঞ্জের ঘোংগাগাছ গ্রামের সহির উদ্দিন জানান, তার পরিবারের চারজন মারা গেছেন। তারা হলেন- আপন দু’ভাই সাদ্দাম হোসেন ও আলমগীর হোসেন, তার দু’ভাতিজা মনিরুজ্জামান ও দেলোয়ার হোসেন। এরা সবাই পোশাক শ্রমিক।

এদিকে হাসপাতালে নিহতদের স্বজনদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়েছে। ভারী হয়ে উঠেছে ওই এলাকার বাতাস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24