রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম:
ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষ, নিহত ৪, শতাধিক আহত জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র সাব্বিরের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও মামলা হয়নি সাংবাদিকতার উজ্জ্বল পরিম-লে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে আ.লীগের আলোচনাসভা জগন্নাথপুরে শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত জগন্নাথপুরের তিন রাজনীতিবীদ জেলা আ,লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত

চালের ড্রামে আমিন জুয়েলার্সের ২১৭ ভরি স্বর্ণ!

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮
  • ৭৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::চালের ড্রাম থেকে উদ্ধার করা হয়েছে আমিন জুয়েলার্সের চুরি হওয়া ২১৭ ভরি স্বর্ণ ও সঙ্গে ১১ লাখ টাকা। উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গুলশান থানা পুলিশ চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে চুরি হওয়া স্বর্ণ ও টাকা উদ্ধার করে। এ ঘটনায় চোর চক্রের সদস্য সাদ্দাম হোসেনের বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

অভিযুক্ত সাদ্দাম হোসেন (৩০) উপজেলার পশ্চিম বড়ালী গ্রামের আমিন উল্ল্যাহর ছেলে ও পেশায় নির্মাণশ্রমিক।

মঙ্গলবার ফরিদগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় পশ্চিম বড়ালী গ্রামের দিঘীর পাড়ের রাজামান পাটোয়ারী বাড়ি থেকে স্বর্ণ ও টাকা উদ্ধার করা হয়।

এর আগে সোমবার মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে চোর চক্রের সদস্য সাদ্দাম হোসেনকে (২২) টার্গেট করে গুলশান থানা পুলিশ সোমবার রাতে ফরিদগঞ্জে আসেন।

গুলশান থানার পরিদর্শক (অপারেশন)আমিনুল ইসলাম জানান, ওই বাড়িটি চোর চক্রের অন্যতম সদস্য সাদ্দাম হোসেনের নানার বাড়ি। সেখান থেকেই এসব স্বর্ণ ও টাকা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া স্বর্ণের পরিমাণ ২১৭ ভরি ও নগদ টাকা ১১ লাখ ২৪ হাজার।

আমিনুল ইসলাম আরও বলেন, অভিযুক্ত সাদ্দামকে না পেলেও তার বাবা আমিন উল্ল্যাহকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় নিয়ে আসা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত সাদ্দাম হোসেন গত রোববার ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসে এবং তার নানার বাড়িতে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। নানার বাড়িতে বৃদ্ধ নানা-নানি থাকে।

প্রসঙ্গত, তিন দিন আগে গুলশানে আমিন জুয়েলার্সের ছাদ কেটে একদল চোর বিপুল পরিমাণ স্বর্ণ ও টাকা লুট করে। ওই ঘটনায় থানায় মামলা হলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ফরিদগঞ্জের ওই বাড়িতে অভিযান চালায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24