1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চুনারুঘাট উপজেলার প্রতিনিধি দলের রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মাল্টিমিডিয়া ক্লাসরুম ও পাঠদান ব্যস্থাপনা পরির্দশন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

চুনারুঘাট উপজেলার প্রতিনিধি দলের রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মাল্টিমিডিয়া ক্লাসরুম ও পাঠদান ব্যস্থাপনা পরির্দশন

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০১৫
  • ৪৫৮ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মাল্টিমিডিয়া ক্লাসরুম ব্যবস্থাপনা ও পাঠদান পরির্দশন করেছেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার একটি প্রতিনিধি দল। চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার নের্তৃত্বে প্রতিনিধিদলে চুনারুঘাটের জনপ্রতিনিধি,প্রশাসনিক কর্মকর্তা,প্রাথমিক, মাধ্যমিক,মাদ্রাসা ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা ছিলেন। দিনব্যাপী মাল্টিমিডিয়া পাঠদান কার্যক্রম ও ব্যবস্থাপনা বিষয়ে শিক্ষকদের সাথে মুক্ত আলোচনায় অংশ নিয়ে পরামর্শমূলক মতামত দেন কুমিল্লা টিচার্স ট্রেনিং কলেজের অধ্যাপক মোঃ সামসুদ্দিন তালুকদার ও রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সামাদ। বিকেলে জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক লিটন চন্দ্র পালের পরিচালনায় সমাপনী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাশহুদুল কবীর,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুনারুঘাট উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুল হক,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসান মোহাম্মদ জুনাইদ,জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতিরি সাধারণ সম্পাদক আতাউর রহমান কামালী,রানীগঞ্জ দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সুন্দর আলী,রানীগঞ্জ ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান মজলুল হক,চুনারুঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম,ইউপি চেয়ারম্যান মোছাঃ সামসুন নাহার,আইয়ব আলী, চুনারুঘাটের গাজীপুর হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: রফিক আলী, রহমানিয়া ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ মোঃ মনসুর আহমদ,রানীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিশি কান্ত রায়,চুনারুঘাটের কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিন, রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফজলুল হক,সদস্য শাহজামাল উল্যাহ মুক্তার,মুক্তার মিয়া,সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল হালিম,সহকারি শিক্ষক রফিকুল ইসলাম আকন্দ,নিরাপদ বিশ্বাস,হাবিবুর রহমান প্রমুখ।
সভায় চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাশহুদ কবীর বলেন, চুনারুঘাট উপজেলা শিক্ষা,যোগাযোগসহ নানা দিক দিয়ে সুনামগঞ্জের ভাটি অঞ্চলের এ উপজেলার চেয়ে এগিয়ে রয়েছে। কিন্তু জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মতো মাল্টিমিডিয়া পাঠদান কার্যক্রম নেই। তাই সবাইকে নিয়ে সরেজমিনে মাল্টিমিডিয়া পাঠদান ও ব্যবস্থাপনা কার্যক্রম দেখতে এসেছি। এখন চুনারুঘাট উপজেলায় তা বাস্তবায়নের প্রচেষ্ঠা চালাব। তিনি বলেন, মানুষের জীবনে শেখার কোন শেষ নেই। তাই আজ জগন্নাথপুরের রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে আমরা কিছু শিখে গেলাম। ভবিষ্যতে হয়তো চুনারুঘাটের শিক্ষকরা এমন পরিকল্পনা বাস্তবায়ন করবে জগন্নাথপুর থেকে শিক্ষকরা গিয়ে তা দেখে আসবেন। তিনি জগন্নাথপুরের রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com