মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৬:১১ অপরাহ্ন

ছাতকে ইউএনওকে অবরুদ্ধের ঘটনায় তদন্ত কমিটি গঠন

Reporter Name
  • Update Time : সোমবার, ২১ মে, ২০১৮
  • ৮১ Time View

স্টাফ রিপোর্টার-
ছাতক ইউএনও অফিসে অবস্থান নিয়ে সিংচাপইড় ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন সাহেল কর্তৃক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)কে ৫০ মিনিট অবরুদ্ধ রেখে ফেসবুক লাইভে প্রচার করার ঘটনার তদন্ত হবে। শনিবার সুনামগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. এমরান হোসেনকে আহ্বায়ক করে ৩ সদস্যের এই তদন্ত কমিটি গঠন করা হয়। এদিকে, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন সাহেল তার ফেসবুক আইডি থেকে সেই ৫০ মিনিটের ভিডিও লাইভ রোববার সরিয়ে ফেলেছেন। অবশ্য রোববার তার ফেসবুক আইডিতে দৈনিক সমকালের জেলা প্রতিনিধি পঙ্কজ দে, কালের কন্ঠ’এর জেলা প্রতিনিধি শামস শামীম এবং সিলেটের ডাক’এর ছাতক প্রতিনিধি ছাতক প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ এবং গোবিন্দগঞ্জের সাংবাদিক মাহবুবের ব্যাঙ্গাত্বক নামোল্লেখ করে কটাক্ষ করেছেন, গালগালও করেছেন।
স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. এমরান হোসেন রোববার দুপুরে জানান, পুরো বিষয়টি তদন্তের জন্য পুলিশ সুপারের একজন এবং পানি উন্নয়ন বোর্ডের একজন উপযুক্ত প্রতিনিধির সমন্বয়ে ৩ সদস্যের তদন্ত টিম গঠন করা হয়েছে। ঐ দুই প্রতিনিধি দেওয়া হলেই ছাতকে সরেজমিনে গিয়ে তদন্ত কার্যক্রম পরিচালনা করবেন তারা।
প্রসঙ্গত অবৈধভাবে দাবি করা বিল পরিশোধ না করায় সুনামগঞ্জের ছাতক ইউনিয়নের সিংচাপইড় ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শাহাব উদ্দিন সাহেল ৫ জন পিআইসি (প্রকল্প বাস্তবায়ন কমিটি)সদস্যকে নিয়ে ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে গত বৃহস্পতিবার দুপুর ১ টা ১৮ মিনিট থেকে ৫০ মিনিট অবরুদ্ধ করে রাখেন। পুলিশের উপস্থিতিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে অশালিন আচরণ, পাউবো’র একজন উপসহকারী প্রকৌশলীকে অকথ্য ভাষায় গালাগাল করা হয় এসময়। পুরো বিষয়টি ফেসবুক লাইভে সম্প্রচার করেন ঐ ইউপি চেয়ারম্যান। সূত্র-সুনামগঞ্জের খবর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24