1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাত্রলীগ ও ছাত্রদের পাল্টাপাল্টি হামলায় উত্তপ্ত হয়ে উঠছে সিলেটের রাজপথ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

ছাত্রলীগ ও ছাত্রদের পাল্টাপাল্টি হামলায় উত্তপ্ত হয়ে উঠছে সিলেটের রাজপথ

  • Update Time : শনিবার, ৮ এপ্রিল, ২০১৭
  • ২৯৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সম্প্রতি সিলেট শহরে ছাত্রলীগ ও ছাত্রদলের পাল্টাপাল্টি হামলার ঘটনায় সিলেটের রাজনীতির মাঠে উত্তাপ বিরাজ করছে । দুই দলের নেতাকর্মীরা পাল্টাপাল্টি কর্মসুচি পালন করছেন।

বৃহস্পতিবার বিকালে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের উপর ছাত্রদলকর্মীদের হামলার ঘটনায় শুক্রবার বিকালে নগরীর সিটি পয়েন্ট থেকে চৌহাট্টা পর্যন্ত বিক্ষোভ মিছিল এমং পরবর্তীতে সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ।

তুষারের উপর হামলার জের ধরে কেন্দ্রীয় বিএনপি নেতা ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মিজানুর রহমান চৌধুরীর বাসায় ছাত্রলীগ নেতাকর্মীদের হামলা-ভাংচুরের প্রতিবাদে এর কিছুক্ষণ পরই একইস্থানে সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠন।

এতে করে দীর্ঘদিন পর সিলেটে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিরুদ্ধে পাল্টা বিক্ষোভ করলেন বিএনপির নেতাকর্মীরা।

এদিকে, একইস্থানে ভিন্ন সময়ে দুপক্ষ সমাবেশ করায় কোন ধরনের সংঘর্ষ না হলেও দুপক্ষই উত্তপ্ত। ছাত্রলীগ নেতারা আব্দুল আলীম তুষারের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে রাজপথে সোচ্চার। অন্যদিকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারাও মিজানুর রহমান চৌধুরীর বাসায় হামলার প্রতিবাদে বিক্ষুব্ধ। বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা ও সাবেক জনপ্রতিনিধির বাসায় হামলাকে তারা বর্বরোচিত ও ন্যাক্কারজনক আখ্যা দিয়ে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছেন।

তবে পাল্টাপাল্টি এ হামলার ঘটনাকে রাজনৈতিক শিষ্টাচার বর্হিভূত বলে দাবি করছেন সিলেটের সাধারণ মানুষ। তারা মনে করছেন এর মাধ্যমে সিলেটের সম্প্রীতি ও পারস্পারিক শ্রদ্ধাবোধের যে রাজনীতি তা ব্যহত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com