বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০১ পূর্বাহ্ন

জগন্নাখপুরে পাল্টাপাল্টি সভা ডাকা নিয়ে পৌর আওয়ামীলীগের দু’পক্ষের মধ্যে উত্তেজন্

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০১৫
  • ৫২ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর পৌর আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি সভা ডাকাকে কেন্দ্র করে পৌর শহরে উত্তেজনা দেখা দিয়েছে। আজ এ নিয়ে দু’পক্ষের মধ্যে ঘটতে পারে অপ্রীতিকর ঘটনা এমন আশঙ্কা করছেন পৌরবাসী। জানা গেছে, জগন্নাথপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়ার নেতৃত্বে পৌর আওয়ামীলীগের সাংগঠনিক তৎপরতা চলছিল। হঠাৎ করে নিস্কিয় থাকা আজিজুস সামাদ ডন অনুসারী পৌর আওয়ামীলীগের আহ্বায়ক সুধাংশু শেখর রায় বাচ্ছু ও সদস্য সচিব আবাব মিয়ার আহ্বানে আজ বৃহস্পতিবার জগন্নাথপুর বাজারের খালিক কমপ্রেক্সে জরুরী কমীসভা ডাকা হয়। এখবর ছড়িয়ে পড়লে পৌর আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়ার অনুসারীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। তারা একইস্থানে পৌর আওয়ামীলীগের উদ্যোগে সভার ডাক দেন। এবং রাতেই নেতাকমীদের নিয়ে সভাস্থল পরির্দশন করে পৌর শহরে মহড়া দেন। পৌর আওয়ামীলীগের দু’পক্ষের মধ্যে পাল্টাপাল্টি সভা আহ্বানকে কেন্দ্র করে দু;পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পৌর আওয়ামীলীগের একাংশের সদস্য সচিব আবাব মিয়া জানান,জেলা আওয়ামীলীগ আমাদের কমিটি দিয়েছে। আমরা বৈধভাবে কমীসভার জন্য নেতাকমীদের ডেকেছি। আমাদের জানামতে পৌর আওয়ামীলীগের কোন কমিটি নেই। কেউ পাল্টা সভা ডেকে থাকলে জানা নেই।
জগন্নাথপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া বলেন, আমরা বৈধ কমিটি হিসেবে দায়িত্ব পালন করছি। কেউ যদি অবৈধভাবে পৌর আওয়ামীলীগের নাম ব্যবহার করে সভা করতে চায় তা সাংগঠনিকভাবে প্রতিহত করা হবে।
পৌর আওয়ামীলীগের দু’পক্ষের পাল্টাপাল্টি সভা প্রসঙ্গে জগন্নাথপুর থানার ওসি আসাদুজ্জামান জানান,আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে যা করা প্রয়োজন পুলিশ তাই করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24