রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র সাব্বিরের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও মামলা হয়নি সাংবাদিকতার উজ্জ্বল পরিম-লে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে আ.লীগের আলোচনাসভা জগন্নাথপুরে শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত জগন্নাথপুরের তিন রাজনীতিবীদ জেলা আ,লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত জগন্নাথপুরে অটোচালককে হত‌্যা করে লাশ ডোবায় ফেলে দিল দুবৃর্ত্তরা

জগন্নাথপুরের আফজালের স্বপ্ন ভেঙে চুরমার

স্টাফ রিপোর্টার::
  • Update Time : শুক্রবার, ১২ জুলাই, ২০১৯
  • ১২০৭ Time View

দীর্ঘদিনের স্বপ্ন মনে হচ্ছে, এবার বাস্তবে রূপ নিতে যাচ্ছে। এরইমধ্যে লিখিত পরীক্ষায় উর্ত্তিণ হয়েছি। ভাইবা পরীক্ষায়ও তিনটি প্রশ্নের উত্তর যথাযথভাবে দেয়া হয়েছে। স্বপ্ন বুঝি সত্যেই হচ্ছে। খুশি আর আনন্দের ঢেউ খেলছে। কিন্তুু হঠাৎ করে সেই স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল আফজাল হোসাইনের। উচ্চতা কম এমন অভিযোগে বাতিল করে দেয়া হয় আফজালকে। কিন্তুু এটা কিছুই মানতে পারছে না আফজাল। কারণ বিজ্ঞপ্তি অনুয়ায়ী ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতা থাকবে হবে বলে হয়েছে। আর আফজালের উচ্চতা রয়েছে ৫ ফুট ৪ ইঞ্চি। তার সঙ্গে অবিচার করা হয়েছে বলে মনে করছে আফজাল। গত ৪ জুন সুনামগঞ্জের পুলিশ সুপার বরকতুল্লার নিকট লিখিতভাবে অভিযোগ দায়ের করা হয়েছে। এসব কথা আফজাল হোসাইন স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন।
আফজাল হোসাইন সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের ইকড়ছই আবাসিক এলাকার প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুর রবের ছেলে। আফজাল এবার ট্রেইনি রিক্রুট কনষ্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষায় অংশ নেয়। তার অভিযোগ তার সঙ্গে অন্যায় ও অবিচার করা হয়েছে। যোগ্যতা থাকার পরও তাকে বাতিল করা হয়েছে।
আফজালের অভিযোগ পত্র থেকে জানা যায়, এবারের ট্রেইনি রিক্রুট কনষ্টবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষায় অংশ নেয় আফজাল হোসাইন। গত ২৯ জুন সুনামগঞ্জের পুলিশ লাইনে শারীরিক মাপ সম্পন্ন হয় তার। ৩০ জুন লিখিত পরীক্ষায় উর্ত্তিণ হয়। ৩ জুলাই ভাইবা পরীক্ষায় অংশ গ্রহন নেয়া হলে আফজালের শারীরিক উচ্চতা কম বলে তাকে বাহির করে দেয়া হয়।
আফজাল হোসাইন বলেন, নিয়োগ বিজ্ঞপ্তিতে ৫ ফুট ৪ ইঞ্চি শারীরিক উচ্চতা থাকার কথা উল্লেখ রয়েছে। আমার শারীরিক উচ্চতা ৫ফুট সাড়ে ৪ ইঞ্চি থাকার পরও আমাকে বাতিল করা হয়। তিনি বলেন, ভাইবা পরীক্ষায় তিনটি প্রশ্ন করা হয় তাকে। সব ক’টি প্রশ্নের উত্তর দেয়ার পরও চাকুরি হয়নি। আমার সঙ্গে অন্যায় করা হয়েছে। বিষয়টি আমি সুনামগঞ্জের পুলিশ সুপার মহোদয়ের নিটক লিখিতভাবে জানিয়েছি।

এ বিষয়ে সুনামগঞ্জের  পুলিশ সুপার বরকতুল্লাহ  জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, চুড়ান্ত পর্যায়ে শারীরিক মাফ সঠিক ছিলনা আফজালের। পুলিশের চাকুরিতে শারীরিক মাফ খুবই গুরুত্বপূর্ণ।তিনি বলেন, তিন সদস্য বিশিষ্ট একটি টিমের মাধ্যমে শারীরিক মাফ চুড়ান্ত পর্যায়ে সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24