মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন জগন্নাথপুরের সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন যুক্তরাষ্ট্রে দুই পুলিশ সদস্যকে গুলি করে হত্যা থানা হেফাজতে আত্মহত্যার দায় পুলিশ এড়াতে পারে না: ডিএমপি কমিশনার ’সরকারি চাকরিতে ৩ লাখ ১৩ হাজার পদ শূন্য’ জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন আ.লীগের সম্মেলন আজ জগন্নাথপুরের লহরী গ্রামে শীতবস্ত্র বিতরণ আদালতের আদেশে জগন্নাথপুরের বিএন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উৎসব আবারো স্থগিত মিরপুরে বর্নিল সাজে দুইদিন ব্যাপি প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন মৌলভীবাজারে স্ত্রী-মাসহ ৪ জনকে হত্যার পর আত্মহত্যা

জগন্নাথপুরের আর্টস্কুল পরির্দশন করলেন বৃটেনের তিন এমপি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১০ নভেম্বর, ২০১৭
  • ১০৮ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জ জেলার একমাত্র চারুকলা কেন্দ্র জগন্নাথপুর আর্ট স্কুল পরির্দশন করলেন বৃটেনের তিন এমপি। শুক্রবার দুপুর ১২টায় বৃটেনের এমপি লুসি পাওয়েল, এমপি সাবানা মাহমুদ ও জেফ স্মিথসহ ১২ সদস্য একটি প্রতিনিধি দল জগন্নাথপুর আর্টস্কুল পরির্দশন করেন।

এ উপলক্ষে জগন্নাথপুর আর্ট স্কুলের সাবেক শিক্ষক বৃটেনের কেনসাইট ও টেম্স সাইট লেবার ফেন্ডস’র ট্রেজারার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটম’র যুক্তরাজ্য প্রতিনিধি আমিনুল হক ওয়েছের পরিচালনায় আর্ট স্কুলের রুমে স্কুলের অধ্যক্ষ প্রনব বনিকের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্যে রাখেন ব্রিটিশ এমপি লুসি পাওয়েল, সাবানা মাহমুদ, জেফ স্মিথ, কাউন্সিলর লুৎফুর রহমান, এমবিই রাজা মিয়া, মঈনুল আমিন বুলবুল, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী প্রমুখ। এ সময় ব্রিটিশ কাউন্সিলর আবিদ সোহান, বাতেস শেখ, আলী ইলিয়াস, এমবিই মনসর আলী, মঈনুল আমিন বুলবুল, গ্রেটার মানচেষ্টার এসিসোয়েশনের চারবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান সুয়াবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, পৌর আওয়ামীলীগ সভাপতি ডাঃ আব্দুল আহাদ, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিনসহ স্থানীয় গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় অতিথিবৃন্দ জগন্নাথপুর আর্ট স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে ক্রেষ্ট বিতরণ করেন। এর পূর্বে অতিথিদের ফুল দিয়ে বরণবরণ করে আর্টস্কুলের শিক্ষার্থীরা।

সভায় ব্রিটিশ এমপি জেফ স্মিথ বলেন, বৃটেনে বসবাসরত বাংলাদেশিরা সুনামের সঙ্গে তাদের নিজ নিজ দায়িত্বপাল করে যাচ্ছেন। অবদান রাখছেন বৃটেনের আর্থ সামাজিক উন্নয়নে। জগন্নাথপুরের অনেক প্রবাসি বৃটেনের রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিকসহ প্রশাসনিক ক্ষেত্রে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি বলেন, বাংলাদেশের সুখ দুঃখে বৃটেন সরকার সব সময় থাকবে।

ব্রিটিশ এমপি, লুসি পাওয়েল বলেন, এই প্রথম বাংলাদেশে এসেছি। বাংলাদেশ অপার সম্ভাবনাময় একটি দেশ। এখানকার মানুষ খুবই আত্মীয়পরায়ন। তিনি বলেন, আমি অভিভূত হয়েছে ছোট ছোট শিশুদের তুলিতে ফুটিয়ে তোলা বাংলাদেশের চিত্র দেখে। আমি বিশ্বাস করি বাংলাদেশ এক দিন বিশ্বপ্রতিযোগিতায় সুনাম বয়ে আনবে।

ব্রিটিশ এমপি সাবানা মাহমুদ বলেন, ভাল লাগচ্ছে শিশু-কিশোরদের চিত্রকর্ম দেখে। তাদের সঙ্গে কিছু সময় কাঁটাতে পেরে আমি খুবই আনন্দিত। তিনি বলেন, বাংলাদেশের মানুষ অতি সহজেই মানুষকে আপন করে নেয়। বাংলাদেশ-বৃটেন এর মধ্যে একটি বন্ধত্ব¡পূর্ন সর্ম্পন রয়েছে।

জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের সাতহাল গ্রামের বাসিন্দা ব্রিটিশ কাউন্সিলর লুৎফুর রহমান ও জগন্নাথপুর আর্ট স্কুলের সাবেক শিক্ষক উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ভরাখালি গ্রামের বাসিন্দা বৃটেনের কনসাইট ও টেম্স সাইট লেবার ফেন্ডস’র ট্রেজারার আমিনুল ইসলাম ওয়েছের আমন্ত্রনে ব্রিটিশ এ প্রতিনিধিদল জগন্নাথপুর সফরে এসেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24