1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের আশারকান্দিতে পরিকল্পনামন্ত্রী- আওয়ামী লীগ আজীবন জনগনের রায় নিয়ে ক্ষমতায় এসেছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

জগন্নাথপুরের আশারকান্দিতে পরিকল্পনামন্ত্রী- আওয়ামী লীগ আজীবন জনগনের রায় নিয়ে ক্ষমতায় এসেছে

  • Update Time : শনিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩০৫ Time View

স্টাফ রিপোর্টার::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি দেশ নয়। বাংলাদেশ উন্নয়ন ভরপুর ঝুড়ি এখন উপরে পড়ছে। এটি সম্ভব্য হয়েছে আওয়ামীলীগের সরকারের নেতৃত্বের কারণে। তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার অর্থনীতির মুক্তির লক্ষ্যে কাজ করছে।
তিনি বলেন, আওয়ামী লীগ আজীবন জনগনের রায় নিয়ে ক্ষমতায় এসেছে। বিএনপি গনতন্ত্রের কথা বলে কিন্তুু নিজেরাই গণতন্ত্র মানে না। তিনি বলেন বিশাল জনরায়ে নির্বাচিত হয়ে সরকার দেশকে এগিয়ে নিতে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ সততার সঙ্গে নিজ নিজ দায়িত্বপালনের জন্য মন্ত্রী পরিষদের সবাইকে নির্দেশ দিয়েছেন।
তিনি আরো বলেন, এদেশের গরীব দুঃখী মানুষের ভাগ্য উন্নয়নের আওয়ামীলীগ সরকার নিরসলভাবে কাজ চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, ইতিমধ্যে সরকার বয়স্কভাতা, বিধবা-ভাতা শিশু ভাতাসহ দরিদ্র জনগোষ্টির জন্য বিভিন্ন প্রকল্প গ্রহণ করে অগ্রসর হচ্ছে। আগামী ৫ বছরের মধ্যে এদেশে উন্নত রাষ্ট্রে পরিণত হবে।
শনিবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে স্থানীয় নয়াবন্দর বাজার প্রাঙ্গণে তাঁকে দেওয়া গণসংবর্ধণা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নানের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক জাবির আহমদ ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সুজন আহমদের যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বি জন কুমার দেব, আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ঈমানী। এসময় ইউনিয়নের সাবেক আব্দুল আহাদ মদরিছ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ব্যারিষ্টার এমএ লতিফ, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, মুক্তাদীর আহমদ, জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, আওয়ামীলীগ নেতা আব্দুস সামাদ রানা, ছাদ খান, তৌরিছ আলী মাষ্টার, উপজেলা যুবলীগ সভাপতি যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, ইউনিয়ন যুবলীগ নেতা আলাউদ্দিন, আবু বক্কর, হোসেন আহমদ টিটু, মামুন আহমদ, সাজু সুলতান, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, ছাত্রলীগ নেতা মুহিবুর রহমান রাসেল, সাব্বির আহমদসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে দুপুরে পরিকল্পনামন্ত্রী এমএ জগন্নাথপুর পৌরসভার প্রাঙ্গণে উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে আয়োজিত ভিটামি ‘এ’ ক্যাস্পেইন’র কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়সহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com