রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র সাব্বিরের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও মামলা হয়নি সাংবাদিকতার উজ্জ্বল পরিম-লে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে আ.লীগের আলোচনাসভা জগন্নাথপুরে শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত জগন্নাথপুরের তিন রাজনীতিবীদ জেলা আ,লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত জগন্নাথপুরে অটোচালককে হত‌্যা করে লাশ ডোবায় ফেলে দিল দুবৃর্ত্তরা

জগন্নাথপুরের আশারকান্দিতে আজ উপনির্বাচন

স্টাফ রিপোর্টার::
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯
  • ২৩১ Time View

জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডের শুণ্য আসনে সাধারণ সদস্য পদে আজ বৃহস্পতিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত। এ পদে চার জন প্রার্থী প্রতিদ্বন্দ্বী করছেন। তাঁরা হলেন আজির উদ্দিন (তালা), আলাউদ্দিন (ফুটবল), রাহেল মিয়া (মোরগ), ও সেবুল আহমদ চৌধুরী (টিউবওয়েল)।
মোট ভোটার সংখ্যা ২ হাজার ৬৬জন। পুরুষ ভোটার ১হাজার৪৭ জন আর মহিলা ১ হাজার ১৯ জন। ভোট কেন্দ্রে ১টি এবং বুথ সংখ্যা ৬টি। সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে সংশ্লিষ্ট সুত্র জানিয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা যায়, ২০১৬ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডে জাবেদ চৌধুরী সাধারণ সদস্য পদে নির্বাচিত হন। ২০১৭ সালের ১৭ সেপ্টেম্বর থেকে ওই পদে তিনি পরিষদে অনুপস্থিত থাকায় গত ৭ ফেব্রুয়ারি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ওই পদটি শুন্য ঘোষনা করেন। যার প্রেক্ষিতে গত ১৭ জুন সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুরাদ উদ্দিন হাওলাদার কৃর্তক ১৭.০৭.৯০০০.০০০.৪১.১১৮.১৮-২৮২ নং পত্রে নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ উপবিধি ৩ অনুযায়ী আশারকান্দি ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সাধারণ আসনের উপ-নির্বাচনের তফশিল ঘোষনা করেন। তফশিল ঘোষনা অনুযায়ী ৩০ জুন মনোনয়ন পত্র দাখিল করে প্রতিক পাওয়ার পর পরই সম্ভাব্য প্রাথীর্, তাদের স্বজন ও সমর্থকদের নির্বাচনী প্রচার প্রচারণায় সরগরম হয়ে উঠেছে নির্বাচনী এলাকা। গত মঙ্গলবার রাতে নির্বাচনী প্রচারনা শেষ হয়েছে। নির্বাচনীকে ঘীরে এলাকার ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছি। ভোটাররা মনে করছেন আলাউদ্দিন (ফুটবল), আজির উদ্দিন (তালা) ও রাহেল মিয়া (মোরগ) এই তিন জনের মধ্যে ত্রিমুখী লড়াই হতে পারে।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নি অফিসার মুজিবুর রহমান অবাধ, সুষ্ঠু ও গ্রহণ যোগ্য নির্বাচণ সম্পন্নের লক্ষ্যে ইতিমধ্যে সকাল প্রস্তুুতি সম্পন্ন হয়েছে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24