1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের খাশিলা গ্রামের সন্তান স্কুল ছাত্র সাঈদ খুনের ঘটনায় আন্দোলন অব্যাহত মিরাবাজারে মানববন্ধন পালিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

জগন্নাথপুরের খাশিলা গ্রামের সন্তান স্কুল ছাত্র সাঈদ খুনের ঘটনায় আন্দোলন অব্যাহত মিরাবাজারে মানববন্ধন পালিত

  • Update Time : সোমবার, ৩০ মার্চ, ২০১৫
  • ৬৩০ Time View

সিলেট সংবাদদাতা:: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের সন্তান সিলেট শহরের হাজী শাহমীর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র আবু সাঈদ এর হত্যাকরীদের ফাঁসির দাবীতে জগন্নাথপুরসহ সিলেটে আন্দোলন অব্যাহত রয়েছে। সোমবার মিরাবাজার এলাকায় মানববন্ধন করা হয়েছে। ১৮নং ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে অংশগ্রহণ করেন কিশোরী মোহন সরকারী প্রাথমিক বিদ্যালয়, মডেল হাইস্কুল, সিলেট সিটি স্কুল এন্ড কলেজ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে জগন্নাথপুরের শাহজালাল মহাবিদ্যালয়ের উদ্যোগে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ্ব সিরাজুল ইসলাম ও প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম এ মতিনের নেতৃত্বে এলাকার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অংশ গ্রহণে অনুষ্ঠিত হয় বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা। সোমবার আয়োজিত মানববন্ধনে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর এ বি এম জিল­ুর রহমান উজ্জ্বল এর সভাপতিত্বে ও সমাজকর্মী মাছুম আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, কলামিষ্ট আব্দুল হামিদ চৌধুরী, মৌসুমী ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সাজেদ আহমদ চৌধুরী বাপন, বিশিষ্ট শিক্ষাবিদ পাপলু পাল, স্কুল ছাত্র আবু সাইদের বাবা মো. মতিন মিয়া, মডেল হাই স্কুলের প্রধান শিক্ষিকা পিয়ারা বেগম, কিশোরী মোহন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা আক্তার, সিটি স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ছানুয়ারা আক্তার, সাবেক মহিলা কাউন্সিলর নাজমীন আক্তার কনা, সাংবাদিক মইন উদ্দিন মঞ্জু, মৌসুমী ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ওবাদুল হক চৌধুরী মাছুম, আলী মো: মিজানুর রহমান, মুরাদ আহমদ চৌধুরী, আব্দুল আহাদ, সৈয়দ মারুফ আহমদ, বাসক কেন্দ্রীয় সদস্য বিপ্রদাস মিশু বিক্রম, জহিরুল ইসলাম, শিমূল চক্রবর্তী, সমীর পাল, দুলাল আহমদ, লিমা চক্রবর্তী।
এসময় উপস্থিত ছিলেন মছব্বির আলী হিমেল, রাশেদ আহমদ রাশু, আব্দুল হালিম চৌধুরী জনি, এ. কে আজাদ, মিজানুর রহমান, সুকুমার চন্দ্র সুত্রধর, জাকিয়া বেগম, সুকেশ দাশ, খালেদা খাতুন, রোকসানা জেসমিন, এমাদ উদ্দিন, সেলিম আহমদ, রবিউস ছানি সহ এলাকার মুরব্বি, সমাজকর্মী, ও বিভিন্ন স্কুলের কয়েক শতাধিক শিক্ষার্থী।
মানববন্ধনে বক্তারা বলেন, স্কুল ছাত্র আবু সাঈদ হত্যারকারী দ্রুত ফাঁসি কার্যকর করতে হবে। সবাইকে এখন থেকে স্বোচ্চার হতে হবে। প্রতিটি শিশুদের ভবিষ্যৎ নিশ্চিত করা আমাদের সবার দায়িত্ব। সব শিশুরা যাতে নিরাপদে স্কুলে যেতে পারে এবং মায়ের বুকে ফিরে আসতে পারে তার দায়িত্ব সমাজের প্রত্যেক মানুষের উপর নির্ভর করে। হত্যাকারীদের ফাঁসির কার্যকর হলে আর কোন স্কুল ছাত্রকে অপহরণ করার সাহস পাবে না অপহরণকারীরা।
কোন কোন স্কুল ছাত্র যেন পুলিশের হাতে অপহৃত না হয় সেজন্য পুলিশসহ জড়িতদের অবিলম্বে ফাঁসির রায় কার্যকরের আহবান জানানো হয় মানববন্ধনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com