1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের জগদীশপুরে হামলা-ভাংচুরের ঘটনায় গ্রেফতার-১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

জগন্নাথপুরের জগদীশপুরে হামলা-ভাংচুরের ঘটনায় গ্রেফতার-১

  • Update Time : মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ৭৫২ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে সৎ ভাইদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পালিয়ে বেরাচ্ছেন এক পরিবারের লোকজন এমন অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার এ বিষয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে।
মামলার বিবরনী জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের জগদ্বীশপুর গ্রামের মৃত আব্দুল মোতালিবের ছেলে মাহমুদ আলীর সঙ্গে তার সৎ ভাই সাইফুর রহমান তপু, হাবিবুর রহমান, সাদেকুর রহমান গংদের সঙ্গে জায়গা সংক্রান্তসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে পূর্ব বিরোধ চলছিল। যার জের ধরে গত ১৫মে প্রতিপক্ষের লোকজনকে মাহমদ আলী ও তার স্ত্রীকে মারধর করে। এ ঘটনায় মাহমুদ আলী বাদি হয়ে সুনামগঞ্জ আদালতে পিটিশন দায়ের করেন। যার নম্বর ৫৫/২০১৯। মামলা দায়ের করায় প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে ২৭মে মাহমুদ আলী ও তার পরিবারকে পৈতিকবাড়ি থেকে উচ্ছেদ করে বাড়ি দখলের চেষ্টা চালায় এসময় তাদের হত্যার হুমকি প্রদান করা হয়। এঘটনায় গত ১ জুন জগন্নাথপুর থানায় জিডি দায়ের করা হয়। জিডি নং ১৭। পুলিশ তদন্ত শেষে প্রসিকিউশন নং-তাং-০৩/০৬/২০১৯ইং ধারা ১০৭ ফৌ: কা: বি: মুলে বিজ্ঞ আদালতে দাখিল করা হয়। মামলার দায়ের পর থেকে বাদী প্রতিপক্ষের লোকজনের ভয়ে পরিবারের লোকজনকে নিয়ে শশুরবাড়ি জগন্নাথপুর পৌরএলার হবিবপুরে আশ্রয় নেন। বিষয়টি সামাজিকভাবে নিস্পত্তির চেষ্টা করা হলেও বিবাদীরা রাজি হননি। চলতি মাসের ১৯ জুলাই মাহমুদ আলী, স্ত্রী, সন্তান নিয়ে নিজ বাড়িতে যান। ওই দিন বিকেলে প্রতিপক্ষের সাইফুর রহমান অপু, হাবিবুর রহমান, সাদেকুরদের নেতৃত্বে কয়েকজন উশৃংখল ব্যক্তি সংঙ্গবদ্ধ হয়ে বাদী ও তার পরিবারের লোকজনের ওপর হামলা চালিয়ে। এতে আহত হন মাহমুদ আলী, স্ত্রী হোছনা বেগম, ছেলে শহিদুল ইসলাম শাওন, মেয়ে রুনা বেগম। এছাড়া প্রতিপক্ষের হামলায় ঘরে থাকা বিভিন্ন আসবাসপত্র ভাংচুর করা হয়েছে। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করা হয়েছে। হামলার ঘটনার পর থেকে মাহমুদ আলী স্বপরিবারে পুনরায় শশুরবাড়িতে আশ্রয় নেন।
এ ঘটনায় জগন্নাথপুর থানায় মাহমুদ আলী বাদি হয়ে জগন্নাথপুর থানায় গত সোমবার রাতে এজাহার দায়ের করেন। যার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে রেজাউর রহমান সেলুকে গ্রেফতার করে। জগন্নাথপুর থানার এসআই আফছার আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, অভিযোগের প্রেক্ষিতে রেজাউল রহমান তালুকদার ওপরে সেলু নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় মামলা মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com