শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের পাটলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা জগন্নাথপুরে গাছ কাটার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে জগন্নাথপুরে শিকল দিয়ে তিনদিন বেঁধে রাখার পর রিকশাচালকের মৃত্যু:হত্যা মামলা দায়ের ভারত বিনা যুদ্ধেই হারাচ্ছে জঙ্গি বিমান, নিহত হচ্ছেন পাইলট ২০০৫ সালের সিরিজ বোমা হামলার বিচার অবশ্যই হবে: পরিকল্পনামন্ত্রী সাপের ছোবলে শিশুর মৃত‌্যু বণাঢ্য আয়োজনে জনপ্রিয় দৈনিক সুনামগঞ্জের খবরের বর্ষপূর্তি উদযাপন দৈনিক সুনামগঞ্জের খবরের এবার বর্ষসেরা প্রতিনিধি হলেন আশিক মিয়া বঙ্গবন্ধুকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড, হিসেবে আখ্যা দিল জাতিসংঘ জগন্নাথপুরে তিন লাখ টাকা মূল্যের সরকারি গাছ ‘কেটে’ নিলেন যুবলীগ নেতা।

জগন্নাথপুরের জগদীশপুরে হামলা-ভাংচুরের ঘটনায় গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার::
  • Update Time : মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ৪১৩ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে সৎ ভাইদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পালিয়ে বেরাচ্ছেন এক পরিবারের লোকজন এমন অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার এ বিষয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে।
মামলার বিবরনী জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের জগদ্বীশপুর গ্রামের মৃত আব্দুল মোতালিবের ছেলে মাহমুদ আলীর সঙ্গে তার সৎ ভাই সাইফুর রহমান তপু, হাবিবুর রহমান, সাদেকুর রহমান গংদের সঙ্গে জায়গা সংক্রান্তসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে পূর্ব বিরোধ চলছিল। যার জের ধরে গত ১৫মে প্রতিপক্ষের লোকজনকে মাহমদ আলী ও তার স্ত্রীকে মারধর করে। এ ঘটনায় মাহমুদ আলী বাদি হয়ে সুনামগঞ্জ আদালতে পিটিশন দায়ের করেন। যার নম্বর ৫৫/২০১৯। মামলা দায়ের করায় প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে ২৭মে মাহমুদ আলী ও তার পরিবারকে পৈতিকবাড়ি থেকে উচ্ছেদ করে বাড়ি দখলের চেষ্টা চালায় এসময় তাদের হত্যার হুমকি প্রদান করা হয়। এঘটনায় গত ১ জুন জগন্নাথপুর থানায় জিডি দায়ের করা হয়। জিডি নং ১৭। পুলিশ তদন্ত শেষে প্রসিকিউশন নং-তাং-০৩/০৬/২০১৯ইং ধারা ১০৭ ফৌ: কা: বি: মুলে বিজ্ঞ আদালতে দাখিল করা হয়। মামলার দায়ের পর থেকে বাদী প্রতিপক্ষের লোকজনের ভয়ে পরিবারের লোকজনকে নিয়ে শশুরবাড়ি জগন্নাথপুর পৌরএলার হবিবপুরে আশ্রয় নেন। বিষয়টি সামাজিকভাবে নিস্পত্তির চেষ্টা করা হলেও বিবাদীরা রাজি হননি। চলতি মাসের ১৯ জুলাই মাহমুদ আলী, স্ত্রী, সন্তান নিয়ে নিজ বাড়িতে যান। ওই দিন বিকেলে প্রতিপক্ষের সাইফুর রহমান অপু, হাবিবুর রহমান, সাদেকুরদের নেতৃত্বে কয়েকজন উশৃংখল ব্যক্তি সংঙ্গবদ্ধ হয়ে বাদী ও তার পরিবারের লোকজনের ওপর হামলা চালিয়ে। এতে আহত হন মাহমুদ আলী, স্ত্রী হোছনা বেগম, ছেলে শহিদুল ইসলাম শাওন, মেয়ে রুনা বেগম। এছাড়া প্রতিপক্ষের হামলায় ঘরে থাকা বিভিন্ন আসবাসপত্র ভাংচুর করা হয়েছে। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করা হয়েছে। হামলার ঘটনার পর থেকে মাহমুদ আলী স্বপরিবারে পুনরায় শশুরবাড়িতে আশ্রয় নেন।
এ ঘটনায় জগন্নাথপুর থানায় মাহমুদ আলী বাদি হয়ে জগন্নাথপুর থানায় গত সোমবার রাতে এজাহার দায়ের করেন। যার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে রেজাউর রহমান সেলুকে গ্রেফতার করে। জগন্নাথপুর থানার এসআই আফছার আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, অভিযোগের প্রেক্ষিতে রেজাউল রহমান তালুকদার ওপরে সেলু নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় মামলা মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24