বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ১২:৪৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরের পাটলী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে উপ নির্বাচন জমে উঠেছে ভোট গ্রহন বৃহস্পতিবার

Reporter Name
  • Update Time : বুধবার, ১৮ মার্চ, ২০১৫
  • ৭০ Time View

স্টাফ রিপোর্টার- জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড রসুলগঞ্জে উপ নির্বাচন জমে উঠেছে। নির্বাচনে দুই জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করায় শেষ মুর্হুতে এসে প্রার্থীরা ভোট ভিক্ষার জন্য ঘরে ঘরে যাচ্ছে। ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। প্রার্থীরা নিজেদের আত্বীয় স্বজন ও গোষ্টীর ভোট টানতে মরিয়া হয়ে প্রচারনা চালাচ্ছেন। ইউপি সদস্য আপ্তাব মিয়া চুন্নুর অকাল মৃত্যুতে শুন্য হওয়া ওয়ার্ডে ১৯ মার্চ বৃহস্পতিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীরা হলেন পাটলী চক গ্রামের জুবের আহমদ। এবং মইজপুর গ্রামের মুহিবুর রহমান। নির্বাচনে জুবের আহমদ বসার টুল প্রতীকে এবং মুহিবুর রহমান ভ্যান গাড়ী প্রতীক নিয়ে নির্বাচন করছেন। নির্বাচনে ১৩৮৪ জন ভোটর রয়েছেন। তন্মেধ্যে পুরুষ ভোটার ৭১৮ জন এবং নারী ভোটার ৬৬৬ জন। ভোটাররা আগামী দিনের জন্য তাদের প্রতিনিধি নির্ধারণ করবেন। নির্বাচনের সময় যত ঘনিয়ে আসছে প্রচার প্রচারনা ও উত্তাপ ততই জমে উঠছে। কে হচ্ছেন ৭ নং ওয়ার্ড মেম্বার এনিয়ে চলছে জোর আলোচনা। একটি ওয়ার্ডের উপ-নির্বাচন হলেও পাটলী ইউনিয়নের প্রাণকেন্দ্র হওয়ায় রসুলগঞ্জ বাজার সরগরম হয়ে উঠেছে। প্রতিদিন বাজারের হোটেল রেস্তুরা ও চায়ের দোকানে চলছে নির্বাচন নিয়ে আলোচনা। প্রার্থীদের পাশাপাশি তাদের আত্বীয় স্বজন ও সমর্থকরা ভোট চাইতে মাঠে নেমেছেন। নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনার সময় শেষপ্রান্তে এসে প্রার্থী সমর্থকরা নিজ নিজ প্রার্থীর সমর্থনে জোর প্রচেষ্ঠা অব্যাহত রেখেছেন।
রসুলগঞ্জ বাজার এলাকার বাসিন্দা জসিম উদ্দিন জানান, আমাদের ওয়ার্ডের শুন্য হওয়া উপ-নির্বাচনী প্রচারনা এখন পুরো ওয়ার্ড সরগরম। আমরা আশা করছি দুই জন প্রার্থীর মধ্যে ভোটাররা যোগ্য প্রার্থীকেই তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করবে। তিনি জানান, প্রার্থীরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোট চাইতে ঘরে ঘরে যাচ্ছেন।
রসুলগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে। নির্বাচনে রির্টানিং অফিসার হিসেবে দায়িত্বে আছেন উপজেলা নির্বাচন অফিসার গোলাম সারোয়ার ও প্রিসাইডির্ং অফিসারের দায়িত্বে আছেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রউফ।
উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার গোলাম সারোয়ার জানান, একটি অবাধ সুষ্ঠ শান্তিপূর্ণ নির্বাচনের জন্য আমরা আইনশৃঙ্খলাসহ সার্বিক প্রস্তুুতি গ্রহণ করেছি। আশা করছি সুষ্ঠ শান্তিপূর্নভাবে ভোট গ্রহণ শেষের মাধ্যমে নির্বাচিত প্রতিনিধি মনোনীত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24