শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৩:০২ অপরাহ্ন
শিরোনাম:
মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ আমি স্বাধীনতা বিরুধী পরিবারের সন্তান নই- চেয়ারম্যান আব্দুল হাশিম জগন্নাথপুরে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনি সংবর্ধিত জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও

জগন্নাথপুরের বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামীলীগ নেতা বাবুল চন্দ্র দেব আর নেই-মন্ত্রী এম এ মান্নানসহ বিভিন্ন মহলেরর শোক

Reporter Name
  • Update Time : সোমবার, ৫ জুন, ২০১৭
  • ১১৭ Time View

স্টাফ রিপোর্টার:; জগন্নাথপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামীলীগ নেতা সমাজসেবক হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উপদেষ্ঠা হিন্দু সম্প্রদায়ের নেতা বাবুল চন্দ্র দেব (৭৫) আর নেই। সোমবার বিকেলে সিলেট শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে দুই মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন গুনগাহী রেখে গেছেন। তাঁর জ্যেষ্টপুত্র বিজন কুমার দেব জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। উল্লেখ্য প্রবীণ আওয়ামীলীগ নেতা বাবুল চন্দ্র দে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জগন্নাথপুরে সফরে এলে তিনি ফুল দিয়ে বরণ করেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জগন্নাথপুর-দক্ষিন সুনামগেঞ্জর সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ,সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদের পুত্র আজিজুস সামাদ ডন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপজেলা পরিষদের সাবেক চেয়ারস্যান আকমল হোসেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, যুগ্ন সম্পাদক সাবেক কাউন্সিলর লুৎফুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়,সহ-সভাপতি তাজউদ্দিন আহমদ, সেক্রেটারী সানোয়ার হাসান সুনু, যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব.বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বীরেন্দ্র কুমার দেব সাধারণ সম্পাদক সুধাংশু শেখর রায় বা্চ্চু, জগন্নাথপুর উপজেলা পূজা উদযাপন পরিষদ ভারপ্রাপ্ত সভাপতি সতীশ গোস্বামী সাধারণ সম্পাদক প্রনব কুমার বণিক,কালি বাড়ি কালি মন্দির উন্নয়ণ ও পরিচালনা কমিটির সভাপতি সমির মোহন দেব,সাধারণ সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, শ্যামহাট আশ্রম উন্নয়ণ ও পরিচালনা কমিটির সভাপতি ধীরেন্দ্র কুমার সেন প্রমুখ।
জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান,সিলেট নুরজাহান হাসপাতাল থেকে সোয়া ৫টায় মৃতদেহ নিয়ে জগন্নাথপুরের উদ্যেশে রওয়ানা হয়েছেন। রাত আটটায় নিজবাড়িতে শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হবে।


মন্ত্রী এম এ মান্নানের সাথে হিন্দু সম্প্রদায়ের একটি অনুষ্ঠানে বাবুল চন্দ্র দেবসহ সনাতন ধর্মালম্বী নের্তৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24