মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০১:১৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরের শ্রীরামসীর শেষ সীমান্তে ডাকাতিকালে প্রবাসির স্ত্রীকে ধর্ষণের চেষ্ঠা, আটক-১

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ২১৪৫ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসীর গ্রামের শেষ সীমান্তবর্তী বিশ্বনাথ উপজেলার চাংভরা মৌজার বল্লবপুর গ্রামে সৌদি প্রবাসির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।ডাকাতিকালে প্রবাসির স্ত্রীকে ধ্রষনেক চেষ্ঠা করা   হয়। এঘটনায় পুলিশ আজ বৃহস্পতিবার একজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসি জানান,  শ্রীরামসী গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসি আব্দল কাদির প্রায় তিন বছর পূর্বে শ্রীরামসী গ্রামের শেষ সীমান্ত এলাকা বিশ্বনাথের বল্লবপুরে বসতবাড়ি নির্মাণ করেন। সেখানে প্রবাসির স্ত্রী সন্তানরা বসবাস করে আসছেন।

গতকাল বুধবার দিবাগত গভীর রাতে  প্রবাসির বাড়িতে একদল মুখোশধারী ডাকাত বসতঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে লোকজনকে বেঁধে নগদ অর্থ, স্বর্নালংস্কারসহ প্রায় চার লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। ডাকাতিকালে প্রবাসির স্ত্রীকে ধর্ষনের চেষ্ঠা করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশ করে আমির হামজা (২৮)কে আটক করে।  আটককৃত ব্যক্তি ময়মনসিংহ জেলার নানদাইল থানার বৈঠাকালি গ্রামের আব্দুস সালামের ছেলে। সে দীর্ঘদিন ধরে শ্রীরামসী গ্রামে বসবাস করে আসছিল।

শ্রীরামসী গ্রামের বাসিন্দা স্থানীয় ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার মাহবুব হোসেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, খবর পেয়ে প্রবাসির বাড়িতে গিয়ে জানতে পারি ডাকাতির ঘটনা ঘটেছে। তিনি প্রবাসির স্ত্রীর উদ্বৃতি দিয়ে জানান, রাত তিনটার দিকে মুখোজধারী আট জনের একদল অস্ত্রধারী ডাকাত ঘরের

দরজা ভেঙে ঘরে ভেতর ঢুকে প্রবাসির স্ত্রীর সন্তাদের বেঁধে ঘরে থাকা ৪০ হাজার টাকা, সাড়ে চার ভরি স্বর্নালংকার, মোবাইলফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে। বিষয়টি পুলিশকে জানালে গতকাল বৃহস্পতিবার আমির হামজা নামে এক ব্যক্তিকে আটক করেছে। ডাকাতিকালে প্রবাসির স্ত্রীকে ধর্ষণের চেষ্ঠা করা হয়েছে।

তিনি জানান, প্রবাসি আব্দুল কাদির মুলত্ব শ্রীরামসী গ্রামের ছিলেন।

ঘটনাস্থল পরির্দশনকারী জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, ঘটনাটি বিশ্বনাথ এলাকায় ঘটেছে।ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহভাজন আটককৃত কে বিশ্বনাথ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24