1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের ৪৬টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে একটিও শতভাগ ফলাফল অর্জন করতে পারেনি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরের ৪৬টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে একটিও শতভাগ ফলাফল অর্জন করতে পারেনি

  • Update Time : রবিবার, ৬ মে, ২০১৮
  • ৩৮৯ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরের ৪৬টি শিক্ষা প্রতিষ্ঠান এবারের এসএসসি ও দাখিল পরীক্ষায় অংশ নিলেও একটি প্রতিষ্ঠানও শতভাগ ফলাফল অর্জন করতে পারেনি।
এবছর স্কুল পর্যায়ে ২৯টি ও ১৭টি মাদ্রাসা প্রতিষ্ঠান থেকে মোট ২৭১৮জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। শতভাগ ফলাফল অর্জনে ব্যর্থ হয়েছে জগন্নাথপুরের ৪৬টি শিক্ষা প্রতিষ্ঠান।
জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার অরূপ রায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, একটি শিক্ষা প্রতিষ্ঠানও শতভাগ ফলাফল অর্জন করতে না পারায় আমরা হতাশ হয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com