শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরে অবশেষে লন্ডনী যুবককে কারাগারে যেথেই হল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৪৮ Time View

স্টাফ রিপোর্টার :: অবশেষে কারাগারে যেথেই হল লন্ডনী যুবককে। স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে জগন্নাথপুরে থানায় আটককৃত ওই লন্ডনী যুবক কে থানা থেকে ছাড়িয়ে নিতে বুধবার দিনব্যাপী সমঝোতা বৈঠক চালায় একটি মহল। অবশেষে উভয় পক্ষের মধ্যে সমঝতা না হওয়ায় বৃহস্পতিবার থানা পুলিশ লন্ডন প্রবাসী যুবক কে সুনামগঞ্জ কারাগারে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে সৈয়দপুর আগুনকোনা গ্রামের আমির উদ্দিনের পুত্র লন্ডন প্রবাসি ইসলাম উদ্দিন স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করত। মঙ্গলবার স্কুল ছুটির পর মেয়েটিকে জোরপূর্বক গাড়িতে তোলার চেষ্টা চালায়। মেয়েটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিবারের লোকজনকে বিষয়টি জানালে রাতে পরিবারের লোকজন মেয়েটিকে নিয়ে জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ’র নিকট আসেন। ইউএনও বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ মঙ্গলবার রাতে পৌরএলাকার ভবের বাজার এলাকা থেকে বখাটে লন্ডন প্রবাসি যুবককে আটক করে। বুধবার থানায় দিনব্যাপী উভয় পক্ষের লোকজনের মধ্যে সমঝোতার চেষ্ঠা চালায় একটি মহল।
স্কুল ছাত্রীর বাবা মল্লিক সালেহ আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, গ্রেফতারকৃত যুবক বেশকিছুদিন ধরে মেয়েটিকে উত্যক্ত করে আসছিল। মঙ্গলবার আমার মেয়েকে অপহরনের চেষ্ঠা করলে আমি প্রশাসনকে বিষয়টি অবহিত করি। পরে পুলিশ ওই বখাটে লন্ডনী ছেলেকে গ্রেফতার করে।

জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মঈন উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, বুধবার রাতে মেয়েটির বাবা বাদি হয়ে থানায় শিশু ও নারী নির্যাতন আইনে মামলা করেছেন। গ্রেফতারকৃত লন্ডন প্রবাসি যুবককে কারাগারে পাঠানো হয়েছে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24