শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১ এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই

জগন্নাথপুরে আইনশৃঙ্খলা সভায়-প্রভাবশালী মাদক কারবারিদের গ্রেফতারের দাবী

স্টাফ রিপোর্টার::
  • Update Time : বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
  • ৩৮১ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাকে মাদকমুক্ত করতে মাদক কারবারিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী উঠেছে।

আজ বুধবার দুপুর জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় বক্তারা এই দাবী তুলেন। বক্তারা বলেন, এখন পর্যন্ত জগন্নাথপুরে বড় কোন মাদক কারবারি ধরা পড়েনি। যারা ধরা পড়েছেন তাদের অধিকাংশই মাদক সেবনকারি। মাদকের সঙ্গে জড়িত প্রভাবশালী মাদক বিক্রেতাদের গ্রেফতরি করে জগন্নাথপুরকে মাদকমুক্ত করার আহবান জানানো হয়। এছাড়া পৌরশহরের নাগরিকদের দুর্ভোগ লাঘবে ফুটপাত দখলমুক্ত করার দাবী করা হয়েছে। এবং যানজটমুক্ত রাখতে ব্যাটারিচালিত টমটম (ইজিবাইক) গাড়ি নির্দিষ্ট স্থানে রাখার ব্যবস্থা গ্রহণের দাবী জানানো হয়।

উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম। এতে প্রদান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব, নারী ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি ) ইয়াসির আরাফত, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুদন ধর, ইউপি চেয়ারম্যান আব্দুল হাসিম, শহিদুল ইসলাম রানা, তৈয়ব মিয়া কামালী, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, জগন্নাথপুর বাজার সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন প্রমুখ।
আইন শৃঙ্খলা কমিটির সদস্য জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু বলেন, এখনো পর্যন্ত জগন্নাথপুরে বড় কোন ধরনের মাদক ব্যবসায়ী কিংবা মাদকের মূল গডফাদার ধরা পড়েনি। জগন্নাথপুরকে মাদকমুক্ত করতে হলে ওই সব বড় বড় মাদক কারবারিদের ধরে আইনের আওতায় আনতে আমরা দাবী জানিয়েছি।
সভায় জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিয়মিতভাবেই অভিযান চালিয়ে ধরা হচ্ছে । তিনি বলেন, মাদক বিরোধী অভিযান আমাদের অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24