সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
শালুকের ঠোঁটে ফুটে বিজয় || আব্দুল মতিন জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন জগন্নাথপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সম্পন্ন, ১২টি শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কৃত জগন্নাথপুরে প্রবাসি সংগঠনের উদ্যেগে দরিদ্র মানুষের মধ‌্যে ত্রাণ বিতরণ দিরাইয়ে সংঘর্ষ, গুলিতে নিহত ১, গুলিবিদ্ধসহ আহত ২০ ফ্রান্স আওয়ামী লীগের উদ্যাগে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান ভারত থেকে ৯ পণ্য আমদানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার বাংলাদেশের সমাজ মেরামতের দায়িত্ব আলেমদের জগন্নাথপুরে ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের কাজ পরিদর্শনে ট্রাস্টের প্রতিনিধিদল

জগন্নাথপুরে আ’লীগ নেতার বিরুদ্ধে সরকারী চাল বিতরণে নয় ছয়’র অভিযোগ,দুই বস্তা ওএমএস’র চাল উদ্ধার

Reporter Name
  • Update Time : শনিবার, ২৪ জুন, ২০১৭
  • ৭৯১ Time View

স্টাফ রির্পোটার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে সরকারি ওএমএস’র চাল অন্যস্থ বিক্রি করে দেয়া হয়েছে বলে এক আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগের প্রেক্ষিতে শনিবার বিকেলে দুই বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসী জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের ওএমএস’র ডিলার ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাদিপুর গ্রামের বাসিন্দা ফখরুল হোসেন ডিলারশীল পাওয়ার পর থেকে সামান্য কিছু সংখ্যা লোকজনের মধ্যে ১৫ টাকা দরে চাল বিতরণ করে নিধার্রিত দুই শতাধিক লোকজনের মধ্যে চাল বিক্রি শেষে হয়ে গেছে বলে চাল নিতে আসা লাইন দাড়ানো লোকজনকে ফিরেয়ে দেন। অবশিষ্ট চাল অন্যস্থ বিক্রি করে দেন বলে অভিযোগ উঠেছে।
স্থানীয় ইউপি সদস্য তারা মিয়া বলেন বলেন, ওএমএস’র ডিলার অনেক দিন কিছু চাল বিক্রি করে অবশিস্ট চাল মিল মালিকের নিকট বিক্রি করে দিচ্ছে। শনিবার ওএমএস’র বিক্রি সরকারীভাবে বন্ধ ছিল। কিন্তু ডিলার সরকারি নীতিমালা ভঙ্গ করে খোলা বাজারে চাল বিক্রি না করে অন্যস্থ বিক্রি করে দেন। বিক্রিকালে আমরা দুই বস্তা ওএমএসর চাল আটক করেছি।

অভিযুক্ত ওএমএস’র ডিলার কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসেন অভিযোগ অস্বীকার করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

জগন্নাথপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ধীরাজ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, ওই ডিলারকে বৃহস্পতিবার দুই টন চাল দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার এক টন বিতরণ করা হয়েছে। অপর এক টন আগামী ২৮ জুন বিতরণ করা হবে । আমি শুনেছি চাল অন্যস্থ বিক্রি করার কথা ।

জগন্নাথপুরের এসিল্যান্ড শামিম আল ইমরান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, অভিযোগের প্রেক্ষিতে দুই বস্তা চাল উদ্ধার করেছি। এবং ওএমএস’র ডিলারের গুদারঘর পরির্দশনকালে কোন চাল পাইনি। বিষয়টি তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24