1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে উৎসবহীন উপ-নির্বাচন তিনজন নারী বিজয়ী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

জগন্নাথপুরে উৎসবহীন উপ-নির্বাচন তিনজন নারী বিজয়ী

  • Update Time : সোমবার, ২৯ জানুয়ারী, ২০১৮
  • ১৯৭ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর উপজেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্যের উপ-নির্বাচন উৎসবহীনভাবে সম্পন্ন হয়েছে।
আজ সোমবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ১ নং আসনে (জগন্নাথপুর পৌরসভা, কলকলিয়া ও চিলাউড়া হলদিপুর ইউনিয়ন) চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের নারী সদস্য শান্তনা ইসলাম মোরগ প্রতিকে ১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জগন্নাথপুর পৌরসভার নারী কাউন্সিলর মিনা রানী পাল হরিণ প্রতিকে ভোট পেয়েছেন ১০টি।

২ নং আসনে (পাটলী, মীরপুর ও সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন) পাটলী ইউনিয়নের নারী সদস্য ফেরদৌসী বেগম তানিয়া রূপচাদাঁ প্রতিকে ১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের নারী সদস্য জবুনেচ্ছা বেগম হরিণ প্রতিকে ৯ ভোট পেয়েছেন।

৩ নং আসনে (রানীগঞ্জ, আশারকান্দি ও পাইলগাঁও ইউনিয়ন) পাইলগাঁও ইউনিয়ন পরিষদেও নারী সদস্য সালেহা বেগম হরিণ প্রতিকে ৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশারকান্দি ইউনিয়ন পরিষদের নারী সদস্য সেলিনা বেগম মোরগ প্রতিকে ৭ ভোট পেয়েছেন।

সকাল ৮টা থেকে বেলা ২ টা পর্যন্ত ভোট ২৭ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন।

প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলায় জাতীয় নির্বাচনসহ স্থানীয় পর্যায়ের সকল ধরনের নির্বাচন উৎসাহ উদ্দিপনায় মুখরিত হয়ে পড়েন এলাকাবাসী। কিন্তু এ নির্বাচেন কোন ধরনের উৎসাহ উদ্দিপনা দেখা যায়নি।

নির্বাচন রির্টানিং অফিসার জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, উপজেলা পরিষদের সংরক্ষিন নারী সদস্যদের উপ-নির্বাচনে জগন্নাথপুরের তিন আসনে তিনজন প্রার্থী বিজয়ী হয়েছেন।
তিনি বলেন, মোট ২৭ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেছেন। এর মধ্যে ১৬টি ভোট নষ্ট হয়ে গেছে। উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্যদের মধ্যে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com