রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র সাব্বিরের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও মামলা হয়নি সাংবাদিকতার উজ্জ্বল পরিম-লে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে আ.লীগের আলোচনাসভা জগন্নাথপুরে শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত জগন্নাথপুরের তিন রাজনীতিবীদ জেলা আ,লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত জগন্নাথপুরে অটোচালককে হত‌্যা করে লাশ ডোবায় ফেলে দিল দুবৃর্ত্তরা

জগন্নাথপুরে গুড়ামশলার কারখানাসহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ৪৩ হাজার টাকা জরিমানা আদায়

স্টাফ রিপোর্টার::
  • Update Time : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ৩৭৭ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে ভ্রাম্যমান আদাতের পৃথক অভিযানে অর্ধলাখ টাকার জরিমানা আদায় করা হয়েছে।
আজ বুধবার বিকেলে উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের পাশে শহরের ইকড়ছই এলাকায় হাবিব টাইগার গুড়ামশলার কারখানায় অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য প্রক্রিয়াজাত করায় ভ্রাম্যমান আদালত ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেছে। এছাড়াও প্রকাশ্য ধুমপান করায় ছুফি মিয়া নামে এক ব্যক্তির নিকট থেকে একশত টাকা জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জরিমানার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জনসম্মুখে প্রকাশ্যে ধুমপান করায় বেআইনি। তিনি জানান, শহরের হাবিব ফ্যাক্টরিতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপন্য তৈরীর করার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এদিকে জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত পৃথকভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে পৌরশহরের মিক্সফুট ব্যবসা প্রতিষ্ঠান থেকে মেয়াদোর্ত্তীণ পূণ্য রাখায় দায়ের ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া জগন্নাথপুর বাজারে পোনামাছ বিক্রির দায়ের তানভির আলমকে ১ হাজার টাকা ও আছানুর মিয়াকে ৫শত টাকা জরিমানা করা হয়েছে। এবং মোটরযান আইনে প্রয়োজনীয় বৈধ কাগজপত্র না থাকায় সিএনজি চালিত ৩টি অটোরিকশা চালকে জনপ্রতি ৫শত টাকা করে জরিমানা করা হয়। এছাড়াও একটি পিকআপ ভ্যানের চালককে ২ হাজার টাকা জরিমনা করা হয়। এসব তথ্য জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সাড়ে ১৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24