1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ছাত্রলীগের কমিটি মেনে নিল আওয়ামীলীগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

জগন্নাথপুরে ছাত্রলীগের কমিটি মেনে নিল আওয়ামীলীগ

  • Update Time : বুধবার, ১৯ জুলাই, ২০১৭
  • ৩০৫ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্বরণের সাক্ষরিত জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের কমিটির সভাপতি সাফরোজ ইসলাম ও সাধারন সম্পাদক রোমেন আহমদ কে অবশেষে মেনে নিয়েছে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ।
বুধবার উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আওয়ামীলীগের কর্মীসভা ওই কমিটির বৈধতা ঘোষনা করেন জগন্নাথপুরের আওয়ামীলীগ রাজনীতির অভিভাবক সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ।
সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য তিনি এ কমিটির নেতৃবৃন্দকে নির্দেশ দেন।
এ সময় জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, আওয়ামীলীগ নেতা কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক, আবদুল মালিক, আব্দুল কাইয়ুম মশাহিদ, আনহার মিয়া, আকমল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আব্দুল জব্বার, পৌর আওয়ামীলীগ সভাপতি ডাঃ আব্দুূল আহাদ, সাধারন সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, শ্রমিক লীগ সভাপতি নুরুল হকসহ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দলীয় নেতাকর্মীরা জানান, গত মার্চ মাসে সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্মরন সাফরোজ ইসলাম কে সভাপতি ও রোমেন আহমদকে সাধারন সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেন। এ কমিটির বৈধতা চ্যালেঞ্জ করে ছাত্রলীগের অপর একটি অংশ পাল্টা কমিটির ঘোষনা করে রাজপথে নামে। পরে স্থানীয় উপজেলা আওয়ামীলীগের হস্তক্ষেপে দু’কমিটির কার্যক্রম স্থগিত করা হয়।
এব্যাপারে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি খবরের সত্যতা নিশ্চিত করে বতমান কমিটিকে দায়িত্ব পালনের সিদ্বান্তের কথা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com