1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে তিনদিন ধরে বিদ্যুৎ নেই, বিদুৎ অফিসের গাড়ী আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

জগন্নাথপুরে তিনদিন ধরে বিদ্যুৎ নেই, বিদুৎ অফিসের গাড়ী আটক

  • Update Time : বুধবার, ৬ এপ্রিল, ২০১৬
  • ২৮৪ Time View

স্টাফ রির্পোটার ঃ জগন্নাথপুর উপজেলা জুড়ে অস্বাভাবিকভাবে বিদ্যুৎ বিভ্রাটের কারনে উপজেলাবাসী ক্ষুব্দ হয়ে উঠেছেন। তিন দিন ধরে বিদ্যুতের দেখা না পেয়ে বিক্ষোব্দ এলাকাবাসী বুধবার বিকেলে স্থানীয় বিদ্যুত অফিসের একটি পিকআপ গাড়ী আটক করে রাখেন। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যানের হস্তক্ষেপে আটকতৃ গাড়ীটি ছেড়ে দেয়া হয়।

উপজেলাবাসী জানান, গত কয়েকদিন ধরে এ উপজেলায় অস্বাভাবিকভাবে বিদ্যুতের লোড-শেডিং চলছিল। ঘন্টার পর ঘন্টা বিদ্যুত থাকে না। সোমবার ও মঙ্গলবার দিনের বেলা সামান্য সময় বিদ্যুৎ থাকলেও সারা রাত বিদ্যুৎ ছিলনা। গতকাল বুধবার সকালে বিদ্যুতের দেখা মিললেও ফের বিদ্যুতের আসা যাওয়ার ফাঁদে পড়তে হয়ে গ্রাহককের। এ রির্পোট লেখা পযর্ন্ত (সন্ধ্যা সাড়ে ছয়টা)। বিদ্যুত সরবরাহ ছিলনা। বিদ্যুতের ভেলকিবাজিতে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে উপজেলাবাসীকে। যন্ত্রনার শিকার হচ্ছেন চলমান এইচএসসি ও আলীম পরীক্ষার্থীরা। দিন দিন বিদ্যুৎ বিভ্রাট চরম আকার ধারন করায় এলাকাবাসী দূর্ভোগের শিকার হচ্ছেন। পাশাপাশি বাড়তে থাকে গ্রাহকদের মধ্যে ক্ষোভ আর হতাশা। এদিকে গত তিনদিন ধরে উপজেলার মীরপুর ইউনিয়নে বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল। ফলে সেখানকার লোকজন বিক্ষোব্দ হয়ে উঠেন। বুধবার বিকেলে উপজেলা সদর থেকে ছেড়ে যাওয়া বিদ্যুৎ অফিসের একটি গাড়ী বিদ্যুতের ৩৩ হাজার কেভি লাইন পর্যবেক্ষনকালে মীরপুর বাজারে ব্যবসায়ী ও এলাকাবাসী বিদ্যুৎ অফিসের পিকআপ গাড়ীটি ঘন্টাব্যাপি আটক করে রাখেন। এ সময় জগন্নাথপুর-সিলেট বিশ্বনাথ সড়কের যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যানের হস্তক্ষেপে আটকতৃ গাড়ী ছেড়ে দেয়া হয়। উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন,“ উপজেলার মীরপুর ইউনিয়নে গত তিনদিন ধরে বিদ্যুৎ সংযোগ বন্ধ ছিল। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে’’।

জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) জিন্নাহ আলী জানান, ‘‘গত কয়েকদিনের অব্যাহত ঝড় বৃষ্টির কারনে বিদ্যুতের ৩৩ হাজার কেভি লাইনে ক্রটি দেখা দেয়ার কারনে বিদ্যুত সংযোগ দেয়া যায় নি। বিদ্যুৎ সরবরাহ রাখতে আমরা চেষ্টা করে যাচ্ছি’’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com