শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম:
খালেদা জিয়ার মুক্তির দাবিতে কাল সারাদেশে বিএনপির বিক্ষোভ সুস্থতা আল্লাহ পাকের নেয়ামত একটি নৃশংস হত্যাকাণ্ড নাড়িয়ে দিল জগন্নাথপুরবাসীকে, ক্রাইম সিন ইউনিটের ঘটনাস্থল পরিদর্শন অফিসার্স ক্লাব থেকে রানীগঞ্জের তহশীলদারসহ ৪ জুয়াড়ি গ্রেফতার আজানের মর্মবানী জগন্নাথপুরে ২২তম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন জগন্নাথপুরে সেই সড়কে ২৩ কোটি টাকার টেন্ডার সম্পন্ন, নতুন বছরের শুরুতেই কাজ শুরু হতে পারে জগন্নাথপুরে ১৫ দিন পর অবশেষে ধান কেনা শুরু জগন্নাথপুরে গলায় ফাঁস দিয়ে দুর্বৃত্তরা হত্যা করল স্টুডিও’র মালিক আনন্দকে সিলেট জেলা আ’লীগের নেতৃত্বে লুৎফুর-নাসির, মহানগরে মাসুক-জাকির

জগন্নাথপুরে তীব্র যানঝটে দূর্ভোগ চরমে

Reporter Name
  • Update Time : সোমবার, ১৫ মে, ২০১৭
  • ৩৮ Time View

স্টাফ রিপোর্টার :: তীব্র যানঝটে অতিষ্ট হয়ে উঠেছেন জগন্নাথপুর পৌর শহরবাসী। ফলে দিনে পর দিন অসহনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে নগরবাসীকে। পৌর শহরের উপজেলা খাদ্য- গুদামের পাশে অবস্থিত নলুজর নদীর সেতুটির দুই পাশের প্রস্থ কম থাকায় এক সাথে দুইটি গাড়ি যাওয়া আসা করতে পারে না। এতে করে সৃষ্টি হয় তীব্র যানঝটের। এছাড়াও পৌর পয়েন্টে, থানা রোড থেকে জগন্নাথপুর সুনামগঞ্জ সড়কের স্লুইচ গেইট পর্যন্ত যানঝট লেগেই থাকে।
সরেজমিন ঘুরে দেখা যায়, শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত নলজুর নদীর সেতুটির দুই পাশের প্রস্থ কম থাকায় বড় বড় যান বাহন একসঙ্গে যাওয়া আসা করতে পারে না। সেতুর এপ্রোচের এক পাশে থেকে যানবাহন দাড় করিয়ে অপর যান বাহনের যাতায়াতের সুযোগ করে দিতে হয়। অনেক সময় নিয়ম না মেনেই ছোট বড় অধিকাংশ যানবাহন ঝুঁকি নিয়ে যাতায়াত শুরু করেন। তখনই শুরু হয় তীব্র যানজট। এছাড়া পৌরশহরের প্রধান প্রধান সড়কের পাশে অপরিকল্পিতভাবে দোকান পাঠ বসিয়ে সড়ক দখলে হচ্ছে। পৌরশহরের আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামের সামন থেকে জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের ইকড়ছই স্লুইচ গেইট পর্যন্ত ছোট ছোট যান বাহনের স্ট্যান্ড স্থাপন করায় ওই সব স্থানে যানঝটের সৃষ্টি হয়। এসব যানঝট নিরসনের লক্ষ্যে পৌর পয়েন্টে ট্রাফিক ক্যাম্প স্থাপন করা হলেও যানঝট মুক্ত হচ্ছেনা শহর। অভিযোগ রয়েছে ট্রাফিক পুলিশ ব্যস্ত থাকে পরিবহন থেকে টাকা আদায়ে। সমস্যা নিরসনের বদলে ট্রাফিক পুলিশের চাঁদাবাজি চলছে দেদারছে।
পৌরশহরের ইকড়ছই এলাকার বাসিন্দা আকবর আলী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, শহরে জুড়ে যানঝট থাকে সকল সময়। পৌরশহরের প্রধান সড়কে এলোমেলোভাবে যান বাহন পড়ে থাকে।ফলে পথচারি এবং যানবাহন চলাচলে মারাত্মক ঝনঝাট সৃষ্টি হয়। কবে এ থেকে পরিত্রান মিলবে জানি না।

জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, পৌরশহর কে যানঝটমুক্ত করতে স্থানীয় প্রশাসনের সহযোগিতা প্রয়োজন। নগরবাসির সুবিদার জন্য আমরা পৌর পরিষদ পদক্ষেপ গ্রহন করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24