1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে তুচ্ছ বিষয় নিয়ে ৩ দফা হামলা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

জগন্নাথপুরে তুচ্ছ বিষয় নিয়ে ৩ দফা হামলা

  • Update Time : মঙ্গলবার, ২৯ মে, ২০১৮
  • ২৭৪ Time View

স্টাফ রিপোর্টার;: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর গ্রামে তুচ্ছ বিষয় নিয়ে দু’পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ৩ দফা হামলার ঘটনা ঘটেছে। সর্বশেষ হামলার ঘটনায় আহত দুই জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা গেছে,সোমবার সকালে মজিদপুর গ্রামের ইয়াওর মিয়া ও নুরুল হক এর পরিবারের মধ্যে রাস্তা দিয়ে গরু যাতায়াত করা কে কেন্দ্র করে দু.পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নুরুল হক পক্ষের লোকজনের হামলায় ইয়াওর মিয়ার স্ত্রী রুফিয়া বেগম(৩২) ও মৃত চান মিয়ার স্ত্রী রেহেনা বেগম (৩৮ আহত হন। তন্মেধ্যে রুফিয়া বেগম (৩২) কে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহত রেহেনা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এঘটনার জের ধরে বিকেলে নুরুল হক কে প্রতিপক্ষ ইয়াওর মিয়ার লোকজন মারধর করে। দুটি ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। এদুটি ঘটনার জের ধরে তেরাবীর নামাজ শেষে বাড়ি ফেরার পথে নুরুল হক এর লোকজনের হামলায় ইয়াওর মিয়ার চাচাতো ভাই অজুদ মিয়া(৩৫),সুজাত মিয়া(৩২) ও কণা মিয়া (৪৬) আহত হন। তাদেরমধ্যে গুরুতর আহত অজুদ মিয়া ও সুজাত মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ইয়াওর মিয়া অভিযোগ করেন,সরকারি রাস্তা দিয়ে গরু নিয়ে যাওয়ার পথে নুরুল হক এর লোকজন তাদেরকে বাধা দেন। এসময় তার স্ত্রীকে মারধর করে তাদের গরু দুটি জোর করে তাদের বাড়িতে নিয়ে যায়।
অপরদিকে নুরুল হক অভিযোগ করে ,ইয়াওর মিয়ার লোকজন তাকে মারধর করে তার কাছ থেকে ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে।
জগন্নাথপুর থানার এস.আই ফাত্তাহ জানান,হামলার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন,এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে। অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com