শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১ এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই

জগন্নাথপুরে দিনভর বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরির্দশন শেষে ডিসি-জনগনের দোরগোড়ায় সেবা পৌছে দেয়া হচ্ছে

স্টাফ রিপোর্টার::
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
  • ১৯৮ Time View

সুনামগঞ্জের জেল প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন, বর্তমান সরকার বাংলাদেশকে উন্নত বিশ্বের দ্বারপ্রাপ্তে নিয়ে গেছে। সরকারের ভিশন ২০২১ বাস্তবায়নে আমরা কাজ করছি। তিনি বলেন, জনগনের দোরগোড়ায় সেবা পৌছে যাচ্ছে। তথ্য সেবা কেন্দ্রের মাধ্যমে এখন মানুষ সহজেই সেবা পাচ্ছেন। ‘৩৩৩’ হেল্প সেন্টারের কল করে সকল বিভাগের সরকারি বেসরকারি সেবা মিলছে। তিনি বলেন, উন্নয়নের পাশাপাশি ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে। তিনি বলেন, অনেক সময় তদারকির অভাবে উন্নয়ন কাজের বিঘিœত হবে। এজন্য সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলি যদি স্থানীয়ভাবে তদারকি করা হয় তাহলে টেকসই উন্নয়ন সম্ভব।
আজ বৃহস্পতিবার বিকেলে তিনি জগন্নাথপুর উপজেলায় দিনভর বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরির্দশন শেষে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত সরকারি কর্মককর্তা, জনপ্রতিনিধি ও মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিয়মসভা ও গণশুনানী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব, কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাসিম, রানীগঞ্জ ইউনিয়নের শহিদুল ইসলাম রানা, পাইলগাঁও ইউনিয়নের মুখলিছ মিয়া, মুক্তিযোদ্ধা রনজিত দাস, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু, কাউন্সিলর শফিকুল হক, অধ্যক্ষ আব্দুর রহমান, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী আমির হোসেন প্রমুখ। পরে অগ্নিদগ্ধ জগন্নাথপুরের দুই নারীকে নগদ ৯ হাজার করে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এর পূর্বে জেলা প্রশাসক ফ্রী মেডিক্যাল ক্যাম্প, পাঠলী ইউনিয়ন, শ্রীরামসী হাই স্কুল এন্ড কলেজ, শ্রীরামসী ইউনিয়ন ভূমি অফিস, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা ভূমি কার্যালয় পরির্দশন করেন। এবং আমার বাড়ি আমার খামার প্রকল্পের উঠান বৈঠক এবং তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠকে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24