রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিক এ এস রায়হানের পিতার মৃত্যু, জানাজা সম্পন্ন পাটলী উইমেন্স কলেজ উন্নয়নে প্রবাসীদের ১২ লাখ টাকার অনুদান জগন্নাথপুরে শ্রমিক-ব্যবসায়ীদের দ্বন্দ্বের নিস্পত্তি, পরিবহন ধর্মঘট প্রত্যাহার বাংলাদেশে ঢুকে মসজিদ নির্মাণে বিএসএফ’র বাধা প্রদান জগন্নাথপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন জগন্নাথপুরে সালিশী ব্যক্তিত্ব নুরুল ইসলাম আর নেই সুনামগঞ্জে বিয়ের খাবার খেয়ে অসুস্থ হয়ে ৮০ জন হাসপাতালে, ১ জনের মৃত্যু সুনামগঞ্জ জেলা আ.লীগ মেয়াদোর্ত্তীণ কমিটি হবে গণতান্ত্রিক উপায়ে মিরপুরে আ.লীগের দলীয় প্রার্থীর জন্য চ্যালেঞ্জ হতে পারেন বিদ্রোহীরা জগন্নাথপুরে শ্রমিক-ব্যবসায়ী দ্বন্দ্ব,পরিবহন ধর্মঘটের আল্টিমেটাম,অন্যদিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের ঘোষনা ব্যবসায়ী নেতাদের

জগন্নাথপুরে ধান সংগ্রহের কার্যক্রমের উদ্বোধন

স্টাফ রিপোর্টার::
  • Update Time : সোমবার, ২৭ মে, ২০১৯
  • ৪০৪ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে কৃষকদের নিকট থেকে সরাসরি বোরো ধান সংগ্রহের কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ।
এ উপলক্ষে জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ধীরাজ নন্দী চৌধুরীর পরিচালনায় খাদ্য গুদাম প্রাঙ্গনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি সিদ্দিক আহমদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুধন ধর, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, জগন্নাথপুর বাজার বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, কৃষক আব্দুল ওয়াহিদ, রফিকুল ইসলাম, আলী আকবর, মুক্তার আলী প্রমুখ।
জগন্নাথপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ধীরাজ নন্দী চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুরের একটি পৌরসভা ও ৮টি ইউনিয়ন থেকে মোট ১ হাজার ৭শত ৫৪জন কৃষকের নিকট থেকে জনপ্রতি ১০ মণ করে বোরো ধান সংগ্রহ করা হবে। এ কার্যক্রম আগামী ৩১ আগষ্ট পর্যন্ত চলবে। এবার ৬শত ১ মেট্রিন ধান সংগ্রহের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে।
উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ইতিমধ্যে জগন্নাথপুর পৌরসভা ও ৮টি ইউনিয়ন পরিষদে ধান ক্রয়ের জন্য কৃষকদের তালিকা কৃষি বিভাগ থেকে সম্পন্ন করা হয়েছে। তালিকা অনুযায়ী কৃষদের নিকট থেকে ধান নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24