1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে নিরীহ পরিবারের ওপর হামলা আহত ৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

জগন্নাথপুরে নিরীহ পরিবারের ওপর হামলা আহত ৩

  • Update Time : শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮
  • ১৯৫ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে এক দরিদ্র পরিবারের ওপর হামলার ঘটনায় ঘটেছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় নারীসহ আহত হয়েছেন তিনজন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অভিযোগের প্রেক্ষিতে পুলিশ শুক্রবার ঘটনাস্থল পরির্দশন করেছে।
হামলার শিকার পরিবারের লোকজন জানান, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও গ্রামের মাসুক আলীর ছেলে মুহিবুর রহমানের সাথে একই গ্রামের পরিমল দাসের ছেলে নিতাই দাশের বৃহস্পতিবার তুচ্চ বিষয় নিয়ে ঝগড়া হয়। এসময় একই গ্রামের মন্ত দাসের ছেলে অসিম দাস এগিয়ে এলে মুহিবুর রহমান তারও পরও ক্ষিপ্ত হয়। বিষয়টি মন্ত দাসের পরিবারের লোকজন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আবুবক্করকে অবহিত করলে তিনি আপোষে নিস্পত্তির চেষ্ঠাকরেন।
রাত ৯টার দিকে মাসুক আলীর লোকজন সংঘবদ্ধ হয়ে মন্ত দাসের বাড়িতে গিয়ে হামলা চালালে এতে মন্ত দাস, তার স্ত্রী শ্রীমতি রানী দাস ও ছেলে অসিম দাস আহত হন। এর মধ্যে শ্রীমতি দাসকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতির্ করা হয়। অপর আহত দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, হামলার শিকার পরিবারের লিখিত অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। হামলাকারী দেও পাওয়া যায়নি। তাদেও বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com