1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে প্রবাসির উদ্যেগে শতাধিক পরিবারে বস্ত্র ও ইফতার বিতরন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরে প্রবাসির উদ্যেগে শতাধিক পরিবারে বস্ত্র ও ইফতার বিতরন

  • Update Time : রবিবার, ৩ জুলাই, ২০১৬
  • ১৯৩ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুরের কেশবপুর গ্রামের লন্ডন প্রবাসি আওয়ামীলীগ নেতা আফতর আলীর ব্যক্তিগত উদ্যেগে প্রতি বছরের ন্যায় পবিত্র রমজানে ঈদুল ফিতর উপলক্ষে প্রায় শতাধিক গরীব,দুস্ত, অসহায় পরিবারের মধ্যে শাড়ি লুঙ্গি ও ইফতার সামগ্রী বিতরন করা হয়। শনিবার বিকালে উপজেলার কেশবপুর বাজারস্থ আফতর আলীর নিজ বাড়িতে আলী হায়দরের পরিচালনায় এ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কেশবপুুুুুুুুুুুর বাজার বণিক সমিতির সেক্রেটারী আজাদ খাঁ, কেশবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসেন, এলাকার বিশিষ্ট মুরুব্বি হাজী আব্দুল লতিফ উল্লাহ,আলাল হোসেন, জিলু মিয়া, কাদির মিয়া, সাজুর মিয়া, দিলু মিয়া, আবু মিয়া, সানাই মিয়া, ছায়াদ মিয়া, কেশবপুর উত্তর পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা সফিকুর রহমান, কেশবপুর বায়তুল জান্নাত জামে মসজিদের ইমাম মাওলানা শাহ্ ছায়েদুর রহমান, কেশবপুর পশ্চিম পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা ইমাদ উদ্দিন, কেশবপুর বাজার জামে মসজিদের ইমাম মাওলানা নূর আহমদ ও মাওলানা জামিল আহমদ প্রমূখ।
পরে মাহে রমজানরে পবিত্র রজনী লাইলাতুল কদরের সাওয়া হাছিলে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ এদেশের স্বাধীনতা রক্ষায় যারা অকাল প্রাণ দিয়েছিলেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com