শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান জগন্নাথপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপন জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর টমটম গাড়ীর জন্য জগন্নাথপুরের এক চালককে রশিদপুরে নিয়ে খুন,গ্রেফতার-১ জেলা আ.লীগের গণমিছিল ৫ বছরেও শেষ হয়নি জগন্নাথপুরের ভবেরবাজার-গোয়ালাবাজার সড়কের কাজ,দুর্ভোগ লাখো মানুষের “জুম্মু কাশ্মীরে,গণতহ্যা শুরু করেছে মোদী সরকার”

জগন্নাথপুরে বাঁধের কাজে গাফিলতির অভিযোগে ৪ আটক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৬১ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুরে হাওরের ফসলরক্ষা বেড়িবাঁধের কাজে অনিয়ম ও গাফিলতির অভিযোগে চার পিআইসির (প্রকল্প বাস্তবায়ন কমিটি) সভাপতিকে আটক করা হয়েছে।
মঙ্গলবার নলুয়া হাওর থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, জগন্নাথপুরের সর্ববৃহৎ নলুয়া হাওরের পোল্ডার-১ আওতাধীন ১ নম্বর প্রকল্পের পিআইসি সভাপতি কামালখাল গ্রামের যুবরাজ মিয়া, ২ নম্বর প্রকেল্পর সভাপতি কলকলিয়া ইউনিয়নের পরিষদের সদস্য তেলিকোণা গ্রামের আম্বাদুল হক, ৭ নম্বর প্রকল্পের সভাপতি (পিআইসি) চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য ইসমাইল চর গ্রামের শান্তনা ইসলাম, নলুয়া হাওরের ৯ নম্বর প্রকল্পের সভাপতি চিলাউড়া গ্রামের বাসিন্দা সাব্বির আহমদ।
আজ হাওরে প্রশাসনের পক্ষ থেকে তিনটি টিম বাঁধের কাজের অগ্রগতি সরেজমিন পরিদর্শনকালে ওইসব প্রকল্পের সভাপতিতের আটক করা হয়।
অভিযানে নেতৃত্বদানকারীরা হলেন, সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হারুনুর-অর-রশিদ, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শাকিল আহমদ ও শোভন রাইমা। এসময় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম, উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা আব্দুর রব সরকার, জগন্নাথপুর থানার এসআই মনিরুজ্জামান, এএসআই মশাহিদসহ পানি উন্নয়ন বোর্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আটক ৭ নম্বর প্রকল্পের সভাপতি শান্তনা ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সময়ে মতো মাটি কাটার শ্রমিক ও মেশিন না পাওয়ায় বাঁধের কাজে বিঘিœত হয়েছে। এরমধ্যে বাঁধের কাজে নিয়োজিত মাটির কাটার গাড়ীর চালক কাজ না করেও চলে গেছে। এজন্য কাজে দেরি হয়েছে। তবে গাফিলতি করেনি।
সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হারুনুরÑঅর-রশিদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বাঁধের কাজেও কোনো ধরনের অনিয়ম বরদাশত করা হবে না। নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ না হলেও আইনানুগত ব্যবস্থা নেয়া হবে।
এদিকে আটকের ঘটনায় হাওরের বাঁধের কাজের দায়িত্বরত লোকজনের মধ্যে আতঙ্ক জড়িয়ে পড়েছে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম আটকদের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বাঁধের কাজে অনিয়ম ও ক্রুটি থাকায় তাদেরকে আটক করা হয়েছে। আটকব্যক্তিদের পুলিশে হস্তান্তর করা হবে না এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে পরে জানানো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24