1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিএনপির নেতা আয়হানের মুক্তির মিছিলে পুলিশের বাঁধা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

জগন্নাথপুরে বিএনপির নেতা আয়হানের মুক্তির মিছিলে পুলিশের বাঁধা

  • Update Time : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮
  • ২১৯ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে পুলিশের বাঁধায় বিএনপির মিছিল পন্ড হয়ে গেছে।
মঙ্গলবার বিকেল তিনটার দিকে জগন্নাথপুর উপজেলার বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌরমেয়র আক্তার হোসেন গ্রুপের উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে বিএনপি নেতা আবিবুল বারী আয়হানের মুক্তির দাবীতে পৌরশহরের সিএ মার্কেট প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল বের করে স্থানীয় পৌরপয়েন্টে পৌছামাত্র পুলিশ মিছিলে বাঁধা প্রদান করে। এতে মিছিলটি পন্ড হয়ে যায়। পরে সিএ মার্কেট এলাকায় উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মির্জা আবুুল কাসেম স্বপনের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, সাবেক প্রচার সম্পাদক জামিল হুসেন গেদন, যুব বিষয়ক সম্পাদক সাহেদ আহমদ, বিএনপি নেতা আলাল হুসেন,গোলাম মোস্তফা, রমজান আলী, কামাল হোসেন, উপজেলা যুবদল নেতা শামিনুর রহমান, আনছার মিয়া, রফিক মিয়া , রুমেন আহমদ, উপজেলা সেচ্ছাসেবকদল সভাপতি এম এ শহীদ, সহ সভাপতি মাছুম আহমদ, যুগ্ম সাধারন সসম্পাদক আঃ কাহার, সাংগটনিক সম্পাদক মদব্বির হুসেন রবিন, আঃ রব, উপজেলা ছাত্রদল নেতা জাহেদ আহমদ, মহসিন আহমদ, শামসুজ্জামান শামীম, আলী আফরোজ, হিরন মিয়া, জগন্নাথপুর ডিগ্রী কলেজ ছাত্রদল নেতা রকি কাওছার, আতিকুর রহমান মিটু, জাহিদ হাছান প্রমুখ।
উপজেলা বিএনপি নেতা মির্জা আবুল কাসেম স্বপন বলেন, গত ২৪ জানুয়ারী দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হাইকোর্ট হাজিরা দেওয়ার সময় ওই এলাকা থেকে আমাদের জগন্নাথপুরের বিএনপি নেতা আবিবুল বারী আয়হানকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।
তিনি বলেন, আবিবুল বারী আয়হান বর্তমানে কারাভোগ করছেন। আমরা তার মুক্তির দাবীতে শান্তিপূর্নভাবে মিছিল করতে গেলে পুলিশ মিছিলে বাঁধা প্রদান করে মিছিলটি পন্ড করে দিয়েছে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, মিছিলের নামে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে গেলে পুলিশ তাদেরকে বাঁধা দিয়ে আইন শৃঙ্খলা স্বাভাবিক রেখেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com