বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:২৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বিদ্যুতের বকেয়া ৬ কোটি ৮৬ লাখ টাকা আদায়ে অভিযানে নামছে কর্তৃপক্ষ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৯ Time View

বিশেষ প্রতিনিধি:
সুনামগঞ্জের জগন্নাথপুরে দীর্ঘদিনের বিদ্যুতের বিলের বকেয়া ৬ কোটি ৮৬ লাখ, ৯শত ৫৮টা টাকা আদায়ের অভিযানে থামছে কর্তৃপক্ষ।
বৃহস্পতিবার বকেয়া বিল আদায়ের লক্ষ্যে স্থানীয় বিদ্যুৎ অধিদপ্তরের কার্যালয়ে একসভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা বিদ্যুৎ প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদের সভাপতিত্বে এতে বক্তব্য দেন জগন্নাথপুরের প্রবীন রাজনীতিবিদ সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস, বিদ্যুতের উপ-প্রকৌশলী আবিবুল আজাদ পাভেল, মাওলানা মুহিবুর রহমান প্রমুখ।
সভায় সময় মতো বিদ্যুতের বিল পরিশোধ করে সরকারের রাজস্বখাতে সহায়তা করা এবং বকেয়া বিল পরিশোধে সকল মহলের সার্বিক সহযোগিতার আহবান জানান বক্তারা।
উপজেলা বিদ্যুৎ অধিদপ্তরের সুত্র জানায়, ১৯৮৬সালে এ উপজেলায় বিদ্যুতের সংযোগ দেওয়া হয়। এবর্তমানে এ উপজেলায় ১৯ হাজার গ্রাহক রয়েছে। বিদ্যুাতের বয়েকা বিল পড়েছে ৬ কোটি ৮৬ লাখ ৯শত ৫৮ টাকা। এরমধ্যে আবাসিক গ্রাহকদের মধ্যে বয়েকা বিল রয়েছে ৩কোটি ২৪ লাখ ১৯ হাজার ৩শত৮৮ টাকা। এছাড়াও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ১ কোটি ৫৪ লাখ ৬৯ হাজার ৩শত ৪৩ টাকাসহ অন্যান্য খাতে বকেয়া রয়েছে অবশিষ্ট টাকা।
জগন্নাথপুর উপজেলা বিদ্যুৎ প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, দীর্ঘদিন ধরে বিদ্যুতের প্রায় ৬ কোটি টাকা বকেয়া পড়ে আছে। সরকারে রাজস্বখাত সচল রাখতে আমরা বিল পরিশোধের জন্য সচেতনার জন্য এলাকাবাসীর সঙ্গে আলাপ আলোচনা চালিয়েছি। দ্রুত বিল পরিশোধ করা না হলে আমরা অভিযান নামবো। এরমধেই যাদের নিকট বিদ্যুতের বিল বকেয়া রয়েছি আমরা তাদেরকে লিখিতভাবে জানিয়েছি। মোট ৬ কোটি ৮৬ লাখ, ৯শত ৫৮টা টাকা বকেয়া বিল রয়েছে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24