1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বৃষ্টি উপেক্ষা করে যথাযোগ্য মর্যাদায় ঈদের জামাত অনুষ্ঠিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

জগন্নাথপুরে বৃষ্টি উপেক্ষা করে যথাযোগ্য মর্যাদায় ঈদের জামাত অনুষ্ঠিত

  • Update Time : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ২৮৩ Time View

স্টাফ রিপোর্টার:: ::জগন্নাথপুরে যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে লাখো মানুষ আদায় করলেন পবিত্র ঈদুল আযহার নামাজ। এ সময় দেশ ও মুসলিম উম্মার শান্তি কামনা করা হয়। সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে মুসল্লিরা বিভিন্ন মসজিদ ও ঈদগাহ ময়দানে নামাজ আদায় শেষে একে অন্যের সাথে কুলাকুলি করে ঈদের আনন্দ ভাগাভাগি করেন।
জগন্নাথপুর উপজেলা পরিষদের ঈদগাহে সকাল আটটায় ঈদের জামাত অনুষ্ঠিত হয় এছাড়া উপজেলা সদর জামে মসজিদ
. ইকড়ছই শাহী ঈদগাহ, ইকড়ছই কেন্দ্রীয় ঈদগাহ, আছাবুনেচ্ছা জামে মসজিদ, উপজেলা সদরের জামে মসজিদ, উত্তর জগন্নাথপুর জামে মসজিদ, পশ্চিম ভবানীপুর জামে মসজিদ, হবিবপুর শাহী ঈদগাহ, কেশবপুর বরাখা বাইতুল জান্নাত জামে মসজিদ, হবিবপুর জামে মসজিদ, আল জান্নাত ইসলামি ইনষ্টিটিউটের ঈদগাহ,লুদরপুর জামে মসজিদ, ভবেরবাজার জামে মসজিদ, ইসহাকপুর জামে মসজিদ, ইনাতনগর জামে মসজিদসহ অধিকাংশ মসজিদ ও ঈদগাহে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে সাতটায় বলবল জামে মসজিদে ঈদের জামাত অনুষ্টিত হয়। সকালে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন মসজিদে মুসল্লিরা ঈদের জামাত আদায় করেন।

নামাজ শেষে দেশ ও মুসলিম উম্মার শান্তি কামনা করেন মোনাজাত করা হয়। এদিকে ঈদের নামাজ নিয়ে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া ও কলকলিয়া ইউনিয়নের কান্দারগাঁও দু’পক্ষের মধ্যে উত্তেজনা থাকলেও পুলিশের প্রচেষ্ঠায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই নিবিঘ্নে শেষ হয়েছে ঈদ জামাত।
জগন্নাথপুর থানার ওসি তদন্ত খান মোহাম্মদ মাইনুল জাকির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,জগন্নাথপুরে সু্ষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com